• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন দুই ভারতীয় ক্রিকেটারকে লম্বা রেসের ঘোড়া বললেন সৌরভ, জেনে নিন

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ হেরে গেলেও শেষ ম্যাচ জিতেছে ভারতীয় ক্রিকেট দল। অল রাউন্ডার হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজার মধ্যে রেকর্ড পার্টনারশিপের সৌজন্যে তা সম্ভব হয়েছে। দুই ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ঠিক কী বলেছেন মহারাজ।

কী বললেন সৌরভ

কী বললেন সৌরভ

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে-তে ভারতীয় দলের জার্সিতে ব্যাট হাতে হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা যে পারফরম্যান্স দিয়েছেন, তাতে মুগ্ধ হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দুই ক্রিকেটারকে লম্বা রেসের ঘোড়া বলে আখ্যা দিয়েছেন বিসিসিআই সভাপতি। বলেছেন, হার্দিক ও জাদেজার বীরত্ব ভারতীয় দলকে পথ দেখাবে।

পান্ডিয়া ও জাদেজার লম্বা পার্টনারশিপ

পান্ডিয়া ও জাদেজার লম্বা পার্টনারশিপ

মানুকা ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগে ব্যাট করার সুযোগ পেয়েও ১৫২ রানে ৫ উইকেট হারিয়ে সমস্যায় পড়ে যায় টিম ইন্ডিয়া। অধিনায়ক বিরাট কোহলি আউট হওয়ার পর ক্রিজে আসেন রবীন্দ্র জাদেজা। উল্টোদিকে দাঁড়িয়ে থাকা হার্দিক পান্ডিয়ার সঙ্গে তাঁর ১০৮ বলে ১৫০ রানের পার্টনারশিপ হয়। ৭৬ বলে ৯২ রান করেন পান্ডিয়া। ৫০ বলে ৬৬ করে অপরাজিত থাকেন জাদেজা।

২১ বছরের রেকর্ড তছনছ

২১ বছরের রেকর্ড তছনছ

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে-র ষষ্ঠ উইকেটে পার্টনারশিপের নিরিখে ভারতের ২১ বছরের রেকর্ড ভেঙেছেন হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা। ১৯৯৯ সালে কলোম্বো-তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে-র ষষ্ঠ উইকেটে ১২৩ রানের পার্টনারশিপ হয়েছিল প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান রবিন সিং ও সদাগোপান রমেশের মধ্যে।

ভারতীয়দর মধ্যে তৃতীয় সর্বোচ্চ ষষ্ঠ উইকেট পার্টনারশিপ

ভারতীয়দর মধ্যে তৃতীয় সর্বোচ্চ ষষ্ঠ উইকেট পার্টনারশিপ

ভারতীয় দলের জার্সিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে-র ষষ্ঠ উইকেটের পার্টনারশিপের নিরিখে তৃতীয় স্থানে রয়েছেন হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা। ২০১৫ সালে জিম্বোবোয়ের হারারে-তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৬০ রানের পার্টনারশিপ হয়েছিল ভারতের আম্বাতি রায়ডু ও স্টুয়ার্ট বিনির মধ্যে। ২০০৫ সালে একই মাঠে এমএস ধোনি ও যুবরাজ সিংয়ের মধ্যে ১৫৮ রানের পার্টনারশিপ হয়েছিল।

ডনের দেশে টি-২০ ক্রিকেটে ভারতীয়দের মধ্যে সেরা বোলিং পারফর্ম্যান্স কাদের

English summary
BCCI president Sourav Ganguly has faith on Ravindra Jadeja and Hardik Pandya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X