• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের সীমিত ওভারের দলে রোহিতের না থাকার কারণ জানালেন সৌরভ

আইপিএল ২০২০-এর ফাইনালে দাপুটে ব্যাটিং করেও কেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের সীমিত ওভারের দলে জায়গা হল না রোহিত শর্মার, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন ক্রিকেট প্রেমীরা। ঘটনার পিছনে বিসিসিআইয়ের কলকাঠি রয়েছে বলে অভিযোগ করেছেন অনেকে। সে সব নিন্দুকদের মুখ বন্ধ করতে আসরে নামলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়। রোহিতকে নিয়ে বিশেষ আপডেট দিলেন বিসিসিআই সভাপতি।

কী বললেন সৌরভ

কী বললেন সৌরভ

আইপিএল ২০২০-এর ফাইনাল ম্যাচে দাপিয়ে খেললেও হ্যামস্ট্রিংয়ের চোট থেকে রোহিত শর্মা একশো শতাংশ মুক্ত হননি বলে জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়েছেন, হিটম্যানকে পুরোপুরি সুস্থ হওয়ার জন্য সময় দিতে চায় বিসিসিআই। তাই মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ককে কেবল টেস্ট দলে রাখা হয়েছে বলে জানিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ।

চোট নিয়েও কেন দলে ঋদ্ধি

চোট নিয়েও কেন দলে ঋদ্ধি

দুই পায়ের হ্য়ামস্ট্রিংয়ে চোট পাওয়ার কারণে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে আইপিএল ২০২০-এর প্লে-অফে খেলতে পারেননি ভারতের উইকেটরক্ষক-ব্য়াটসম্যান ঋদ্ধিমান সাহা। তবু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টেস্ট দলে তাঁকে রাখা হয়েছে। এর কারণ হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ভারতের সীমিত ওভারের দলে নেই ঋদ্ধিমান। যতদিনে টেস্ট সিরিজ শুরু হবে, ততদিনে ঋদ্ধি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করেন বিসিসিআই সভাপতি।

আইপিএল খেলতে গিয়ে চোট রোহিতের

আইপিএল খেলতে গিয়ে চোট রোহিতের

কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ের পেশিতে চোট পান রোহিত শর্মা। এর জেরে চার ম্যাচ তিনি মাঠের বাইরে বসে থাকেন। টুর্নামেন্টের প্লে-অফ শুরুর ঠিক আগের ম্যাচে ফের ব্যাট হাতে বাইশ গজে নামেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

অস্ট্রেলিয়া সফর

অস্ট্রেলিয়া সফর

চলতি নভেম্বরেই অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। ২৭ নভেম্বর থেকে দুই দলের মধ্যে ওয়ান ডে সিরিজ শুরু হচ্ছে। ৪ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর থেকে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচে বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজ শুরু হচ্ছে। তিন সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দল থেকে আপাতত বাইরে রাখা হয়েছে হিটম্যানকে।

পান্ডিয়ার ঘড়ি বির্তকে তদন্ত চালিয়ে যাবে মুম্বই বিমানবন্দরের কাস্টমস

English summary
BCCI president Sourav Ganguly gives Rohit Sharma's injury upddate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X