• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে গর্বিত সৌরভ দিলেন বিশেষ বার্তা

২০২০ সালের আইপিএল শেষ হয়েছে দুই দিনও যায়নি, টুর্নামেন্টের পরবর্তী সংস্করণের প্রস্তুতি কার্যত শুরু করে দিয়েছে বিসিসিআই। একই সঙ্গে চলছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিও। আগামী বছরের এই মেগা ইভেন্ট ভারতে অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাসের আবহে অস্ট্রেলিয়ার সঙ্গে পাঞ্জা কষে প্রাপ্য অধিকার কার্যত ছিনিয়ে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আর তা নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের গর্বের শেষ নেই।

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে গর্বিত সৌরভ দিলেন বিশেষ বার্তা

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ। করোনা ভাইরাসের কারণে টুর্নামেন্ট বন্ধ করে দেওয়া হয়। তবে ভারতে আগে থেকেই ঠিক থাকা ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ নির্ধারিত সূচি মেনে হবে বলে আগেই জানিয়ে দিয়েছে আইসিসি। আগামী বছরের ১৮ অক্টোবর থেকে শুরু হবে মেগা টুর্নামেন্ট। চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা সহ মোট ১৬টি দেশ এই প্রতিযোগিতায় অংশ নেবে। তালিকায় রয়েছে ওমান, পাপুয়া নিউ গিনির মতো নতুন দলও।

T20 বিশ্বকাপের দায়িত্ব পাওয়া খুবই সম্মানের: সৌরভ গাঙ্গুলী

মেগা এই ইভেন্ট আয়োজন করার সুযোগ পেয়ে গর্বিত হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর কথায়, বিশ্বকাপের মতো ইভেন্ট আয়োজন করার সুযোগ পাওয়া বড় সম্মানের ব্যাপার। বিসিসিআই সভাপতির কথায়, ভারত এর আগেও একাধিক বিশ্বমানের টুর্নামেন্ট সফলভাবে আয়োজন করেছে। এবারও সেই সফলতা আশা করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এর আগে ক্রিকেটার, অধিনায়ক, ধারাভাষ্যকার হিসেবে আইসিসি ইভেন্টে অংশ নিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার ক্রিকেট প্রশাসক হিসেবে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করার সুযোগ পাওয়াটা তাঁর কাছে বড় অভিজ্ঞতা বলে গণ্য হবে বলে মনে করেন মহারাজ।

নির্বাচনী পালা সাঙ্গ হলেও ফের ভোট দেওয়ার দাবি, সোশ্যাল মিডিয়ায় 'ট্রোলড’ ট্রাম্প পুত্র

English summary
BCCI president Sourav Ganguly feeling pride to host Men's T20 World Cup 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X