• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীপাবলির পরই আইপিএল ২০২১-এর জন্যে দরপত্র ডাকবে বিসিসিআই: রিপোর্ট

  • |

আট নয়, ২০২১ আইপিএলে সম্ভবত নয় বা দশ দলের টুর্নামেন্ট হতে চলেছে। সূত্রের খবর, দীপাবলির পরই নতুন দলের জন্য দরপত্র ডাকবে বিসিসিআই। করোনাকালে বিদেশের মাটিতে আইপিএল সফল হওয়ার পরই আসন্ন মরসুমে ঘিরে উত্তেজনার পারদ চড়ছে।

দীপাবলির পরই দরপত্র ডাকবে বিসিসিআই

দীপাবলির পরই দরপত্র ডাকবে বিসিসিআই

সূত্রের খবর, দীপাবলির সপ্তাহ পেরোলেই ভারতীয় ক্রিকেট বোর্ড নতুন দলের জন্য দরপত্র ডাকতে চলেছে। এখানেই শেষ নয়, ২০২১ সালের আইপিএল নিলাম নিয়েও ইতিমধ্যে পরিকল্পনা তৈরি হয়েছে। আরও জানা গিয়েছে, নতুন দলটি আহমেদাবাদ শহর থেকে হতে পারে।

মেগা নিলামের পরিকল্পনা

মেগা নিলামের পরিকল্পনা

যদিও করোনা সংকটের মাঝে সেপ্টেম্বর-নভেম্বর আইপিএল হওয়ার পর চার মাসের ব্যবধানে আসন্ন মরসুমের আইপিএল শুরু হওয়ার পরিকল্পনা রাখায়, শুরুতে নিলাম হবে না বলে জানা গিয়েছিল। এখন অবশ্য জানা যাচ্ছে ২০২১ আইপিএলের জন্য মেগা নিলাম আয়োজন করা হবে। সেই সঙ্গে এক বা দুটি দল আইপিএল ২০২১তে যোগ হতে পারে।

ফ্র্যাঞ্চাইজি সূত্রে কী খবর

ফ্র্যাঞ্চাইজি সূত্রে কী খবর

এক ফ্র্যাঞ্চাইজি কর্তার সূত্রে খবর, বোর্ডের পক্ষ থেকে নিলাম নিয়ে দলগুলিকে সবুজ-সংকেত দেওয়া হয়েছে। পূর্ব পরিকল্পনা মতো নিলাম হবে বলে তাঁদের কাছে বোর্ড থেকে বার্তা পাঠানো হবে বলে জানা গিয়েছে।

হোমগ্রাউন্ড মোতেরা

হোমগ্রাউন্ড মোতেরা

আরও জানা গিয়েছে আহমেদাবাদ থেকে নতুন দল আইপিএলে খেললে বিশ্বের সবচেয়ে বেশি আসন সংখ্যার মোতেরা স্টেডিয়াম নতুন ফ্র্যাঞ্চাইজির হোমগ্রাউন্ড হতে পারে।

৯২-এর জার্সি গায়ে অস্ট্রেলিয়ায় ওয়ান ডে ও টি-টোয়েন্টি খেলবে টিম ইন্ডিয়া!

English summary
BCCI Plans for new tender for IPL Franchise After Diwali-report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X