• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কবে থেকে রঞ্জি ট্রফি শুরু করতে চাইছে সৌরভের বিসিসিআই

  • |

করোনা ধাক্কার কারণে গত বছর বোর্ড আইপিএল টুর্নামেন্ট ছাড়া আর কোনও টুর্নামেন্ট আয়োজন করতে পারেনি। এই পরিস্থিতিতে কোভিড সংকট কিছুটা কমায় কারণে, নতুন বছরে জৈব সুরক্ষা বলয়ের ঘেড়াটোপে বোর্ডের ঘরোয়া সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট শুরু হয়েছে। ৭ জানুয়ারি থেকে টুর্নামেন্ট শুরু হয়েছে। এবার রঞ্জি নিয়ে পরিকল্পনা শুরু।

রঞ্জি ট্রফি কবে শুরু হতে পারে

রঞ্জি ট্রফি কবে শুরু হতে পারে

সবকিছু ঠিকঠাক চললে, ফেব্রুয়ারির ১০ থেকে ১২ তারিখের মধ্যে রঞ্জি ট্রফি শুরু হয়ে যেতে পারে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড ইতিমধ্যেই এই নিয়ে পরিকল্পনা তৈরি করে ফেলেছে। চূড়ান্ত দিনক্ষণ খুব তাড়াতাড়ি জানা যাবে বলে ইঙ্গিত।

রাজ্য সংস্থাগুলির সঙ্গে কথা

রাজ্য সংস্থাগুলির সঙ্গে কথা

এই নিয়ে ইতিমধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড রাজ্য সরকারগুলির সঙ্গেও নাকি কথা শুরু করে দিয়েছে। বাংলায় ক্রিকেট সংস্থা সিএবির সঙ্গেও ১০ থেকে ১২ফেব্রুয়ারির মধ্যে রঞ্জি করা নিয়ে মৌখিকভাবে কথা হয়েছে।

জৈব সুরক্ষায় সফল সৈয়দ মুস্তাক

জৈব সুরক্ষায় সফল সৈয়দ মুস্তাক

প্রসঙ্গত কোভিড প্রোটোকল মেনে, জৈব সুরক্ষা বলয়ে সফল ভাবে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টের ম্যাচ হয়েছে। এরপর থেকেই সফলভাবে রঞ্জি ট্রফি আয়োজন নিয়ে উদ্যোগী হয়েছে বোর্ড। আগামী ২ থেকে ৩ দিনের মধ্যেই রঞ্জি শুরুর দিন ঘোষণা করে দিতে পারে বিসিসিআই।

আগে মহিলা ক্রিকেট নাকি রঞ্জি

আগে মহিলা ক্রিকেট নাকি রঞ্জি

আগে জানা যাচ্ছিল জানুয়ারির শেষে মুস্তাক আলি শেষ হলে, মেয়েদের ক্রিকেট শুরু হতে পারে। এরপর রঞ্জি হতে পারে। কিন্তু আগে রঞ্জি করতে উদ্যোগী বোর্ড। তবে এবছর রঞ্জি ট্রফিতে ম্যাচ কমার সম্ভাবনা রয়েছে।

Positive Story : রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ৪৭৪ জন

হায়দরাবাদে গেলেন শঙ্কর, এসসি ইস্টবেঙ্গলে এলেন সুব্রত পাল

English summary
Bcci planing to start Ranji trophy 2021 may starts from 10 feb,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X