• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরিস্থিতিতে আইপিএল আয়োজনে আগ্রহ প্রকাশ করে আসরে এই দেশ

  • |

করোনায় কাঁপছে ভারত। দেশে ক্রমেই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। সোমবার ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ৭ লক্ষ। এই পরিস্থিতিতে অক্টোবরের আসন্ন বিশ্বকাপ পিছিয়ে গেল বিসিসিআই ফাঁকা মাঠে আইপিএল আয়োজন করতে পারে। কিন্তু ভারতে ভাইরাস সংকটের যে পরিস্থিতি দাঁড়িয়েছে তাতে এদেশে আইপিএলের মতো মেগা টুর্নামেন্ট এই মুহূর্তে আয়োজন করা দিবাস্বপ্ন। আইপিএল আয়োজন করতে চেয়ে এবার তাই আসরে নেমে পড়ল সফল ভাবে বিশ্বকাপ আয়োজনকারী দেশ।

আইপিএল আয়োজনে আগ্রহী এই দেশ

আইপিএল আয়োজনে আগ্রহী এই দেশ

বোর্ড সূত্রে জানা গিয়েছে এবার শ্রীলঙ্কা, আরব আমিরশাহীর পর নিউজিল্যান্ড আইপিএল আয়োজন করতে চেয়ে বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ করেছে।

করোনামুক্ত নিউজিল্যান্ড

করোনামুক্ত নিউজিল্যান্ড

অতীতে ২০১৫ সালে অস্ট্রেলিয়ার সঙ্গে যৌথভাবে নিউজল্যান্ড বিশ্বকাপ আয়োজন করেছিল। সেই সঙ্গে নিউজিল্যান্ড এই মুহূর্তে করোনা মুক্ত। ফলে সেদেশে ভাইরাস নিয়ে উদ্বেগের কোনও পরিবেশে নেই। এই মর্মেই ব্র্যান্ডন ম্যাকুলামের দেশ এবার আইপিএল আয়োজন করতে আগ্রহী।

কবে শুরু হতে পারে আইপিএল

কবে শুরু হতে পারে আইপিএল

অক্টোবরে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ নিয়ে এখনও আইসিসি চূড়ান্ত কোনও সিদ্ধান্ত জানায়নি। কিন্তু সূত্রের খবর জুলাই পর্যন্ত করোনা পরিস্থিতিতে জল মেপে শেষপর্যন্ত ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুর্নামেন্ট পিছিয়ে দেওয়ার সিদ্ধান্তই জানাতে চলেছে। এমনটা হলে সেপ্টেম্বরের শুরু থেকে নভেম্বর পর্যন্ত আইপিএল আয়োজন করতে চেয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড মানসিকভাবে প্রস্তুত।

বোর্ডের মতামত

বোর্ডের মতামত

আইপিএল শেষ পর্যন্ত কোনও দেশে হবে সেটা পুরোটাই করোনা পরিস্থিতি মেপে বিসিসিআই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারে। সেক্ষেত্রে ক্রিকেটারদের সুরক্ষা নিশ্চিত করা বোর্ডের প্রথম গুরুত্ব বলে কর্তারা মত দিয়েছেন। প্রসঙ্গত ২৯ মার্চ থেকে আইপিএল অনির্দিষ্টকালের জন্যে স্থগিত রয়েছে।

কেন টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়ার সুযোগ পেয়েও ছেড়েছিলেন দ্রাবিড়?

English summary
BCCI official said New Zealand also offers to host IPL after UAE and Sri Lanka
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X