• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে হয়তো দেখা যাবে না কে এল রাহুলকে

Google Oneindia Bengali News

জার্মানিতে অস্ত্রোপচার সেরে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছিলেন কে এল রাহুল। কিন্তু তার আগে কোভিডের কবলে পড়েন রাহুল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে হয়তো খেলা হবে না কে এল রাহুলের।

গত সপ্তাহে কোভিডে আক্রান্ত হন কে এল রাহুল:

গত সপ্তাহে কোভিডে আক্রান্ত হন কে এল রাহুল:

জার্মানিতে অস্ত্রোপচার সেরে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছিলেনকে এল রাহুল। কিন্তু তার আগে কোভিডেরকবলে পড়েন রাহুল। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতেচলছিল তাঁর রিহ্যাব। শুরু করেছিলেন অনুশীলনও কিন্তু তারই মাঝে করোনার কবলে পড়েন ভারতের জাতীয় দলের এই ক্রিকেটার। ২১ জুলাই রাহুলের কোভিডে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে।

ওয়েস্ট ইন্ডিজে হয়তো যাওয়া হচ্ছে না রাহুলের:

ওয়েস্ট ইন্ডিজে হয়তো যাওয়া হচ্ছে না রাহুলের:

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতীয় দলে কে এল রাহুলের নাম রেখেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও বিসিসিআই-এর সিনিয়র নির্বাচকমণ্ডলীর ঘোষিত দলে উল্লেখছিল রাহুলের খেলার বিষয়টা নির্ভর করবে তাঁর ফিটনেস পরীক্ষায় তাঁর ফলাফলের উপর। তবে, করোনা আক্রান্ত হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে কে এল রাহুলের যাওয়া হয়তো হচ্ছে না। কারণ বিসিসিআই-এর মেডিক্যাল টিম তাঁকে আরও এক সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছে।

শেষ বার রাহুলকে ২২ গজে দেখা গিয়েছিল আইপিএল-এ:

শেষ বার রাহুলকে ২২ গজে দেখা গিয়েছিল আইপিএল-এ:

শেষ বার প্রতিযোগীতা মূলক ম্যাচে কে এল রাহুল অংশ নিয়েছিলেন লখনউ সুপার জায়ান্টের জার্সিতে আইপিএল ২০২২-এ। আইপিএল-এর ঠিক পরেই ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাঁর খেলার কথা থাকলেও প্রথম ম্যাচের আগেই চোটের কবলে পড়ে ছিটকে যান রাহুল।

রাহুলের পরিবর্তে ওপেনার হিসেবে ব্যবহার করা হতে পারে ঋষভ পন্থকে:

রাহুলের পরিবর্তে ওপেনার হিসেবে ব্যবহার করা হতে পারে ঋষভ পন্থকে:

কে এল রাহুলকে একান্ত না পাওয়া গেলে তাঁর পরিবর্তে ওপেনার হিসেবে টিম ম্যানেজমেন্ট খেলিয়ে দেখতে পারে ঋষভ পন্থকে। ২৯ জুলাই থেকে টি-২০ সিরিজ শুরু হবে এবং এই সিরিজ চলবে ৭ অগস্ট পর্যন্ত। প্রথম টি-২০ ম্যাচটি খেলা হবে ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে। দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচটি আয়োজিত হবে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে। চতুর্থ এবং পঞ্চম ম্যাচটি আয়োজিত হবে আমেরিকায়। ফ্লোরিডার সেন্ট্রাল বোয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে খেলা হবে এই ম্যাচ।

Chess Olympiad: কেন মামাল্লাপুরমকে বেছে নেওয়া হল আয়োজক শহর হিসেবে, কী কারণ লুকিয়ে রয়েছে নেপথ্যে, জেনে নিনChess Olympiad: কেন মামাল্লাপুরমকে বেছে নেওয়া হল আয়োজক শহর হিসেবে, কী কারণ লুকিয়ে রয়েছে নেপথ্যে, জেনে নিন

English summary
BCCI medical team advised KL Rahul to rest for a week. He is likely to miss T20 series against West Indies.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X