• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বুমরাহ একান্তই না পারলে অস্ট্রেলিয়ায় কাশ্মীরি প্রতিভা উমরান মালিক এবং এই তরুণকে পাঠানোর কথা ভাবছে বিসিসিআই

Google Oneindia Bengali News

পিঠের চোটের কারণে এখনও আসন্ন টি-২০ বিশ্বকাপে নিশ্চিত নয় জসপ্রীত বুমরাহের খেলা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে যাওয়া জসপ্রীত বুমরাহকে খেলানোর শেষ চেষ্টা টিম ম্যানেজমেন্ট চালাচ্ছে, তবে বুমরাহ না পারলে রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় পাঠানো হতে পারে মহম্মদ সিরাজ এবং উমরান মালিককে।

বুমরাহের ব্যাকআপ হিসেবে অন্তত দু'জনকে পঠানোর কথা ভাবছে বিসিসিআই:

বুমরাহের ব্যাকআপ হিসেবে অন্তত দু'জনকে পঠানোর কথা ভাবছে বিসিসিআই:

জসপ্রীত বুমরাহ একান্তই আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২-এ অংশ নিতে না পারলে তাঁর পরিবর্তন হিসেবে দুই জন ক্রিকেটারকে পাঠানোর কথা ভাবছে বিসিসিআই। স্পোর্টসস্টারের রিপোর্ট অনুযায়ী, রোহিত শর্মার নেতৃত্বাধীন দলের সঙ্গে ৬ অক্টোবর পারথের উদ্দেশ্যে ভ্রমণ করতে চলেছেন মহম্মদ সিরাজ এবং উমরান মালিক। সেখানে এক সপ্তাহ অনুশীলন করার পর রাহুল দ্রাবিড়ের প্রশিক্ষণাধীন বেরিয়ে যাবে ব্রিসবেনের উদ্দেশ্যে। ১৭ অক্টোবর প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত।

একাধিক রিপোর্টে দাবি করা হয় বুমরাহকে পাওয়া যাবে না বিশ্বকাপে:

একাধিক রিপোর্টে দাবি করা হয় বুমরাহকে পাওয়া যাবে না বিশ্বকাপে:

কয়েক দিনে একাধিক রিপোর্টে দাবি করা হয় জসপ্রীত বুমরাহকে ভারতীয় দল পাবে না টি-২০ বিশ্বকাপে। শুক্রবার বিসিসিআই সচিব জয় শাহ বুমরাহের চোটের বিষয়টা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বুমরাহ পিঠে চোট পেয়েছে এবং বর্তমানে তিনি মেডিক্যাল টিমের তত্ত্বাবানে রয়েছেন।

দক্ষিণ আফ্রিকার সিরিজ থেকে ছিটকে যায় বুমরাহ:

দক্ষিণ আফ্রিকার সিরিজ থেকে ছিটকে যায় বুমরাহ:

চোটের কারণে দীর্ঘ সময় বাইরে থাকার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে প্রত্যাবর্তন ঘটান জসপ্রীত বুমরাহ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে মোট ৮ ওভারে ৭৩ রান খরচ করে ১ উইকেট পান তিনি। দক্ষিণ আফ্রিকা সিরিজের খেলার কথা ছিল তাঁর। কিন্তু পুরো সিরিজ থেকেই ছিটকে যান তিনি। এই চোটের কারণে জসপ্রীত বুমরাহকে এশিয়া কাপেও পায়নি ভারতীয় দল।

আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ:

আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ:

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২-এ সুপার ১২ থেকে খেলবে ভারত। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ২৩ অক্টোবর ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। গত বছর বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছিল ভারত। সেই বার পাকিস্তানের কাছে হারতে হয়েছিল গ্রুপের ম্যাচে তৎকালীন অধিনায়ক বিরাট কোহলির ভারতকে।

রোড সেফটি সিরিজের ফাইনালে শ্রীলঙ্কা লেজেন্ডস, ফের মুখোমুখি হতে চলেছেন সচিন-জয়সূর্যরোড সেফটি সিরিজের ফাইনালে শ্রীলঙ্কা লেজেন্ডস, ফের মুখোমুখি হতে চলেছেন সচিন-জয়সূর্য

English summary
BCCI is planning to send Umran Malik and Mohammed Siraj in absence of Jasprit Bumrah. Bumrah sustained a back Injury which could lead him out of the ICC Event.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X