• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অজিভূমে ফের নতুন বিতর্ক, এবার আসরে নামল বিসিসিআই, তড়িঘড়ি ব্যবস্থা নিল ক্রিকেট অস্ট্রেলিয়া

  • |

অজিভূমে ফের নতুন বিতর্ক। একেই চোট আঘাতে জেরবার ভারত। শামি-উমেশে থেকে হনুমা-জাদেজা, এরপর বুমরাহের চোটের খবর আসতেই ক্রিকেট ফ্যানেদের মাথায় হাত। ব্রিসবেন টেস্টে ভারতের দল নামানোই এখন রাহানে-শাস্ত্রীদের সামনে কঠিন চ্যালেঞ্জ। এর মাঝেই এবার ব্রিসবেন টেস্টের আগে নতুন বিতর্কের সূত্রপাত।

ঠিক কী ঘটেছে

ঠিক কী ঘটেছে

মঙ্গলবার ব্রিসবেনে পৌঁছেছে ভারত। আর পৌঁছেই ভারতীয় দলকে জানানো হয়েছে যে ব্রিসবেনে ভারতীয় ক্রিকেটারদের হোটেলে, কোনও রুম সার্ভিস থাকবে না।

করোনা কালে কঠোর নিয়ম

করোনা কালে কঠোর নিয়ম

এখানেই শেষ নয়, হোটেলে ভারতীয় ক্রিকেটাদের জন্য হাউস কিপিংয়ের ও কোনও বন্দোবস্ত থাকছে না বলে জানিয়ে দেওয়া হয়েছে। এমন কী রাহানে-পূজারারাও হোটেলে নিজেদের ফ্লোর থেকে বেরোতে পারবেন না বলে নির্দেশিকায় জানানো হয়।

আসরে নামল বিসিসিআই

আসরে নামল বিসিসিআই

এরপরই ভারতীয় ক্রিকেট বোর্ড আসরে নামে। ক্রিকেট অস্ট্রেলিয়াকে এই নিয়ে অভিযোগ জানায় বিসিসিআই। যারপর ব্রিসবেনে ভারতীয় দলের ক্রিকেটাররা সবরকম সুযোগ সুবিধে পাবেন বলে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছে।

সব রকম সুবিধে পাবে ভারতীয় ক্রিকেটাররা

সব রকম সুবিধে পাবে ভারতীয় ক্রিকেটাররা

অভিযোগের পরই পরিস্থিতিতে ১৮০ ডিগ্রির বদল। ভারতীয় দলের জন্য হাউস কিপিং সার্ভিস শুরু করা হয়, রোহিত-রাহানেরা জিম, লিফ্ট সবকিছুই ব্যবহার করতে পারবেন বলেও জানিয়ে দেওয়া হয়। ভারতীয় ক্রিকেটারদের একত্রিত হয়ে আড্ডা দেওয়ার জন্য আলাদা একটি রুমেরও ব্যবসা করে দেওয়া হয়। ভারতীয় দল সুইমিং পুল ব্যবহার করতে পারবে বলেও জানানো হয়েছে।

কলকাতাঃ চেতলা পার্ক থেকে বিবেকানন্দের ছবি নিয়ে প্রভাতফেরী ফিরহাদ হাকিমের

English summary
BCCI intervenes and action taken by CA after Indian team complains of no hotel facilities in Brisbane
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X