• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌরভকে ফের উপেক্ষা বিসিসিআইয়ের! টি ২০ বিশ্বকাপে বিরাট জয়ের পর ভাইরাল দ্রাবিড়, গাভাসকরের ভিডিও

Google Oneindia Bengali News

বিসিসিআইয়ের সভাপতি ছিলেন ১৮ অক্টোবর পর্যন্ত। সিএবি সভাপতি নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ করলেও আজ দৌড় থেকে সরে দাঁড়ান সৌরভ গঙ্গোপাধ্যায়। ভবিষ্যতে কী পরিকল্পনা, সেই প্রশ্ন শুনে হাসলেও খোলসা করেননি কিছুই। ভারতের টি ২০ বিশ্বকাপে পাকিস্তান বধ এদিন সৌরভ দেখলেন ইডেনে বসেই। রোহিতদের দারুণ জয়ে স্বাভাবিকভাবেই খুশি। দলকে অভিনন্দন জানান। কিন্তু ক্রিকেটপ্রেমীদের ক্ষোভ বাড়াল বিসিসিআইয়ের সৌজন্যহীনতা!

বিরাটের প্রশংসায় সৌরভ

সিএবি থেকে বেরিয়ে যাওয়ার সময় সৌরভের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল বিরাট কোহলির ইনিংসটি নিয়ে। সৌরভ বলেন, বিরাট দারুণ ক্রিকেটার। সন্ধ্যা ৭টা ৩৮ মিনিট নাগাদ তিনি টুইটে ভারতীয় দলকে অভিনন্দন জানান। লেখেন, অসাধারণ জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন। বিশ্বকাপে শুরুটা দারুণ হলো। যদিও টুইটে আলাদা করে কোনও ক্রিকেটারের নাম উল্লেখ করেননি মহারাজ। তবে বিসিসিআইকে ট্যাগ করেন প্রাক্তন বোর্ড সভাপতি। এর কিছু সময় পরেই বিসিসিআইয়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে একটি পোস্টে ভারতের জয়ের পর প্রাক্তন ক্রিকেটারদের টুইটের কোলাজ পোস্ট করা হয়। এতে নেই সৌরভের টুইট! স্বাভাবিকভাবেই মহারাজের প্রতি এমন উপেক্ষা, অসম্মান ভালোভাবে নিচ্ছেন না তাঁর অনুরাগীরা।

বোর্ডের সৌজন্যহীনতা

ভারতের জয়ের পর জয় শাহের টুইটটি রি-টুইট করে বিসিসিআই। বোর্ডের পোস্ট করা কোলাজে রয়েছে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগ, মিতালি রাজ, গৌতম গম্ভীর, হরভজন সিং, ভিভিএস লক্ষ্মণ, যুবরাজ সিং, সুরেশ রায়নার টুইটারের স্ক্রিনশট। এমনকী ইয়ান বিশপের টুইটটিও রয়েছে। ব্রাত্য রাখা হলো সৌরভকে। যদি ধরেও নেওয়া হয় সৌরভ টুইটটি করার পর পর্যাপ্ত সময় ছিল না এই পোস্টটি করার আগে, তাহলে এটাও প্রশ্ন, প্রাক্তন বিসিসিআই সভাপতির টুইটটি রি-টুইট করার সৌজন্যটুকুও কেন দেখালেন না জয় শাহ-র অঙ্গুলিহেলনে চলা বিসিসিআই?

আবেগাপ্লুত দ্রাবিড়

এদিকে, ভারতের জয়ে উচ্ছ্বসিত প্রাক্তন ভারত অধিনায়করা। রাহুল দ্রাবিড় এখন ভারতীয় দলের হেড কোচ। বিরাট কোহলিকে তিনি বুকে জড়িয়ে ধরেন। সেই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে।

লাফিয়ে উঠলেন গাভাসকর

শেষ ওভারে নাটকীয় জয় ছিনিয়ে নিয়েছে ভারত। সেই ওভারটি চলাকালীন সকলেই উত্তেজনা অনুভব করছিলেন। ম্যাচ শেষে বিশেষজ্ঞের মতামত দিতে যাওয়ার অপেক্ষায় বাউন্ডারি লাইনের ধারে দাঁড়িয়ে ছিলেন সুনীল গাভাসকর। রবিচন্দ্রন অশ্বিন উইনিং শটটি নিতেই শিশুসুলভ আনন্দে লাফিয়ে ওঠেন সুনীল গাভাসকর। তাঁর পাশে দাঁড়িয়ে থাকা কৃষ্ণমাচারি শ্রীকান্ত, ইরফান পাঠানদের উচ্ছ্বাসের ছবিও ক্যামেরাবন্দি হয়েছে।

English summary
BCCI Ignored Sourav Ganguly's Tweet Congratulating India After Brilliant Win Over Pakistan In T20 World Cup. Rahul Dravid Embraces Virat Kohli, Sunil Gavaskar Jumps In Delight.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X