• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অর্থের অপচয়', আইপিএল-র জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ছাঁটতে চলেছে বিসিসিআই!

নমঃ নমঃ করেই শুরু হতে পারে ২০২০-র আইপিএল। অন্য়ান্য বছরের মতো এবার হাই প্রোফাইল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন না কোনও বলিউড দিভা। থাকবে না জমকালো সন্ধ্যার চেনা আমেজ। কারণ বিসিসিআই, আইপিএল-র উদ্বোধনী অনুষ্ঠান ছাঁটতে চলেছে বলে সূত্রের খবর।

অর্থের অপচয়, আইপিএল-র জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ছাঁটতে চলেছে বিসিসিআই!

সূত্রের খবর, মুম্বইয়ে হওয়া আইপিএল-র গভর্নিং কাউন্সিলের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই শুরু হবে টুর্নামেন্টের ২০২০ এডিশন। এও জানানো হয়েছে যে গত আইপিএল-র উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে ৩০ কোটি টাকা খরচ হয়েছে বিসিসিআই-র। গোটাটাই 'অর্থের অপচয়' ছাড়া আর কিছু নয় বলে ভারতীয় বোর্ডের এক কর্তার তরফ থেকে দাবি করা হয়েছে।

সূত্রের খবর, ২০২০ আইপিএল থেকে উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করার জন্য টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিলকে আগেই নির্দেশ দিয়েছিল বিসিসিআই। সে অনুযায়ী মুম্বইয়ের বৈঠকে দীর্ঘ আলোচনায় অংশ নেন ব্রিজেশ প্যাটেল নেতৃত্বাধীন আইপিএল জিসি-র সদস্যরা। সূত্রের খবর, ওই বৈঠকেই সর্বসম্মতিক্রমে ঠিক হয় যে ২০২০ আইপিএল থেকে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ছেঁটে ফেলা হবে। সেই অনুষ্ঠানের জন্য নির্ধারিত টাকা দেশের ক্রিকেটের উন্নতিকল্পে ব্যবহার করা হবে বলেও বিসিসিআই-র একটি সূত্রের তরফে জানানো হয়েছে।

উল্লেখ্য, মুম্বইয়ের বৈঠকে ২০২০ আইপিএলের প্রতি ম্যাচে 'নো বল আম্পায়ার' রাখার প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিল। তবে আইপিএলে 'পাওয়ার প্লেয়ার'র ভাবনা আপাতত স্থগিত করা হয়েছে বলেও সূত্র মারফত জানা গিয়েছে।

English summary
BCCI has scrapped opening ceremony of 2020 IPL
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X