• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবা হতে চলা বিরাটকে ছুটি দিল বিসিসিআই, অস্ট্রেলিয়া সফর শেষ করবেন কি অধিনায়ক?

বাবা হতে চলেছেন বিরাট কোহলি। সে উপলক্ষ্যে টিম ইন্ডিয়ার অধিনায়কের ছুটির আবেদন মঞ্জুর করল বিসিসিআই। যদিও ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে যেতেই হবে বিরাটকে। তবে তাঁকে সফরের মাঝপথে দেশের ফিরে আসার অনুমতিও দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

অস্ট্রেলিয়া সফরে যেতেই হবে বিরাটকে

অস্ট্রেলিয়া সফরে যেতেই হবে বিরাটকে

বাবা হতে চলেছেন বিরাট কোহলি। সেই খবর সবাইকে জানিয়েই দুবাইতে আইপিএল খেলতে গিয়েছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। সঙ্গে ছিলেন বিরাটের সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মা। আইপিএল শেষ হলে দুবাই থেকেই অস্ট্রেলিয়া উড়ে যেতে হবে ভারতীয় ক্রিকেট দলকে। অনুষ্কা শর্মাকে দেশে ফিরে আসতে হবে। অস্ট্রেলিয়া উড়ে যেতে হবে বিরাট কোহলিকে।

বিরাটের আবেদন মঞ্জুর হয়েছে

বিরাটের আবেদন মঞ্জুর হয়েছে

সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মাকে দেশে রেখে অস্ট্রেলিয়ায় বাইশ গজের ঠোকাঠুকিতে যে বিরাট কোহলির মন বসবে না, তা বলাই বাহুল্য। সে কথা নিজেই বিসিসিআই-কে জানিয়েছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। একই সঙ্গে অজি সফরের মাঝপথে পিতৃত্বকালীন ছুটির আবেদনও করেছিলেন বিরাট। অবশেষে তা মঞ্জুর করেছে বিসিসিআই।

কবে দেশে ফিরছেন বিরাট

কবে দেশে ফিরছেন বিরাট

২৭ নভেম্বর থেকে অস্ট্রেলিয়া সফর শুরু হচ্ছে ভারতীয় ক্রিকেট দলের। দুই দলের মধ্যে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রতিযোগিতা শুরু হবে। এরপর ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ান ডে ও টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। ১৭ নভেম্বর অ্যাডিলেড ওভালে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্ট শুরু হবে। গোলাপী বলের এই ম্যাচ শেষ হওয়ার পরেই বিরাট দেশে ফিরবেন বলে জানিয়েছে বিসিসিআই। অর্থাৎ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাকি দুটি টেস্ট অংশ নেবেন না টিম ইন্ডিয়ার অধিনায়ক।

অধিনায়কত্ব করবেন কে

অধিনায়কত্ব করবেন কে

বিরাট কোহলির অবর্তমানে অস্ট্রেলিয়ায় অবশিষ্ট তিনটি টেস্টে অজিঙ্ক রাহানেকে ভারতীয় দলকে নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। রোহিত শর্মা, চেতেশ্বর পূজারার মতো অভিজ্ঞ ক্রিকেটারের কাছ থেকে তিনি যোগ্য সহযোগিতা পাবেন।

হায়দরাবাদকে হারিয়ে প্রথমবার ফাইনালে গেল দিল্লি

আইপিএল ২০২০-এর বেগুনি টুপির লড়াইয়ে ফের এগিয়ে রাবাডা, এবার বুমরাহের পালা

English summary
BCCI grants paternity leave to Team India captain Virat Kohli after first test against Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X