• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হান্ড্রেডে ভারতের চার মহিলা ক্রিকেটারকে খেলার সম্মতি দিল বিসিসিআই

করোনা পরিস্থিতিতে আইপিএল স্থগিত করেছে বিসিসিআই। আইপিএল হলেও এবার হওয়ার সম্ভাবনা ছিলই না তিন দলের মহিলাদের টি ২০ চ্যালেঞ্জ। তবে ভারতের চার মহিলা ক্রিকেট তারকাকে ইংল্যান্ডে শুরু হতে চলা অভিনব টুর্নামেন্টে খেলার অনুমতি দিল বিসিসিআই।

হান্ড্রেডে ভারতের চার মহিলা ক্রিকেটার

হান্ড্রেডে যেমন পুরুষদের দল থাকছে তেমনই থাকছে মহিলাদের দলও। তাতেই ভারত থেকে চার ক্রিকেটার, হরমনপ্রীত কৌর, স্মৃতি মান্ধানা, জেমাইমা রডরিগেজ ও দীপ্তি শর্মাকে অংশ নিতে দেখা যাবে। শীঘ্রই এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে জানাবে ইসিবি। গত মার্চে এলিস পেরি জানিয়েছিলেন তিনি হান্ড্রেডে অংশ নেবেন। ইতিমধ্যেই ১১ জন অস্ট্রেলীয় ক্রিকেটার মহিলাদের হান্ড্রেডে অংশ নেবেন বলে জানিয়েছেন। সাদার্ন ব্রেভ, লন্ডন স্পিরিট, ম্যাঞ্চেস্টার অরিজিন্যালস ও নর্দার্ন সুপারচার্জার্স দলে একটি করে বিদেশিদের জায়গা ফাঁকা রয়েছে। চার ভারতীয় ক্রিকেটার এই চারটি দলের হয়ে খেলবেন বলেই বোর্ডসূত্রে খবর।

হান্ড্রেডে ভারতের চার মহিলা ক্রিকেটার

হান্ড্রেড শুরু হচ্ছে ২১ জুলাই। কিয়া সুপার লিগ উঠিয়ে দিয়ে হান্ড্রেডে নামার সুযোগ করে দেওয়া হয়েছে মহিলা ক্রিকেটারদের কাছে। কিয়া সুপার লিগে ওয়েস্টার্ন স্টর্মের হয়ে খেলেছেন মান্ধানা। গত বছর হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতিতে বাতিল হয় হান্ড্রেড। চুক্তিবদ্ধ কোচ ও ক্রিকেটারদের ফ্র্যাঞ্চাইজিরা রেখে দিয়েছে গতবারের চুক্তি অনুযায়ীই। নতুন কয়েকজন এবার সই করছেন।

হান্ড্রেডে ভারতের চার মহিলা ক্রিকেটার

১৬ জুন ব্রিস্টলে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল। তিন ম্যাচের একদিনের সিরিজ খেলার পাশাপাশি হরমনপ্রীতরা ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি ২০-ও খেলবেন। ১৫ জুলাই দ্বিপাক্ষিক সেই সিরিজ শেষেই চার ভারতীয় ক্রিকেটার ইংল্যান্ডে থেকে যাবেন হান্ড্রেডে খেলার জন্য।

English summary
BCCI has granted four India Women players No Objection Certificates (NOCs) for their participation in the inaugural Hundred. Hundred, the eight-team tournament to start from July 21.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X