• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আচমকাই এশিয়া কাপের আয়োজক নির্বাচন নিয়ে ক্ষুব্ধ বিসিসিআই-এর কড়া প্রতিক্রিয়া

করোনা ভাইরাসের আবহে কোনও আলোচনা না করেই এশিয়া কাপের আয়োজক দেশ নির্বাচন নিয়ে কড়া প্রতিক্রিয়া দিল ক্ষুব্ধ বিসিসিআই। এমন হুট করে সিদ্ধান্ত নেওয়ার মানে কি, এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসি-কে সে প্রশ্নও করেছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির।

প্রণব মুখোপাধ্যায়

প্রণব মুখোপাধ্যায়

ইসরোর বিশ্বরেকর্ডের অনন্য নজিরের ঘটনায় নিজের শুভেচ্ছা বার্তায় রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় জানিয়েছেন, "দেশ এই সাফল্যে গর্বিত। অভিনন্দন ইসরো!"[ইসরোর এই ১০টি সাফল্য গর্বিত করেছে গোটা ভারতকে ]

পাকিস্তানে হচ্ছে না

পাকিস্তানে হচ্ছে না

ঠিক ছিল, চলতি বছরের এশিয়া কাপ হবে পাকিস্তানে। কিন্তু সে দেশে ক্রিকেট খেলতে যেতে রাজি হয়নি বিসিসিআই। অন্য কোনও দেশে বসুক টুর্নামেন্টের আসর, চেয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় নেতৃত্বাধীন বোর্ড।

নরেন্দ্র মোদী

নরেন্দ্র মোদী

অনন্য নজির। ভারত ও ভারতের মহাকাশ বিজ্ঞানের গর্বের মুহুর্ত। দেশ কুর্নিশ জানায় ইসরোর বিজ্ঞানীদের। অভিনন্দন!

করোনা ভাইরাসের জের

করোনা ভাইরাসের জের

বিশ্বের ২১৩টি দেশে প্রভাব বিস্তার করেছে করোনা ভাইরাস। আক্রান্ত হয়েছেন ৮০ লক্ষেরও বেশি মানুষ। প্রাণ হারিয়েছেন ৪ লক্ষ ৩৫ হাজারেরও বেশি মানুষ। কেবল ভারতে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৩ লক্ষ ৩০ হাজার ছাড়িয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে সাড়ে ৯ হাজার মানুষের। পাকিস্তানে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় দেড় লক্ষে পৌঁছে গিয়েছে। প্রাণ হারিয়েছেন প্রায় তিন হাজার মানুষ। তবে এই দুই দেশের তুলনায় শ্রীলঙ্কার অবস্থা কিছুটা হলেও ভালো। কুমার সাঙ্গাকারের দেশে করোনা আক্রান্তের সংখ্যা মেরেকেটে ২ হাজার। মৃতের সংখ্যা মাত্র এগারো।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

একটি পিএসএলভিসি থেকে এতগুলো কৃত্রিম উপগ্রহ উৎক্ষেপণের জন্য অভিনন্দন ইসরো। এটি বিশ্বরেকর্ড। একদিন চাঁদের মাটিতেও পা রাখার আশা রাখলাম। ভারতীয় হিসাবে গর্বিত।

কাউন্সিলের বৈঠক

কাউন্সিলের বৈঠক

পাকিস্তানে যে এশিয়া কাপ হচ্ছে না, তা আগেই জানানো হয়েছিল। সেক্ষেত্রে কোথায় হবে টুর্নামেন্ট, তা ঠিক করতে গত সপ্তাহে বৈঠক ডেকেছিল এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসি। টেলি কনফারেন্সিংয়ের মাধ্যমে এশিয়ার সব ক্রিকেট খেলিয়ে দেশের প্রতিনিধিরা তাতে অংশ নিয়েছিলেন। যদিও এশিয়া কাপ নিয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত ওই বৈঠকে হয়নি।

রবীন্দ্র জাডেজা

রবীন্দ্র জাডেজা

ইসরোর পিএসএলভিসি-৩৭ একসঙ্গে ১০৪ টি কৃত্রিম উপগ্রহ উৎক্ষেপণ করেছে । যা একটি বিশ্বরেকর্ড, সর্বাধিক উপগ্রহ উৎক্ষেপণের সংখ্যার নিরিখে। অভিনন্দন, ধন্যবাদ 'ইসরো'। আমি গর্বিত।

আয়োজক নির্বাচক

আয়োজক নির্বাচক

ইতিমধ্যে আচমকাই এশিয়া কাপের আয়োজক দেশ নির্বাচন করে ফেলে এসিসি। পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-কে অবগত করে শ্রীলঙ্কাকে এই দায়িত্ব দেওয়া হয়। এই ইস্যুতে শ্রীলঙ্কা ও পাকিস্তানের ক্রিকেট বোর্ডের মধ্যে আলোচনা হয়েছে বলেও খবর।

প্রফুল প্যাটেল

প্রফুল প্যাটেল

অভিনন্দন 'টিম ইসরো', একসঙ্গে ১০৪ টি কৃত্রিম উপগ্রহ উৎক্ষেপণ করার রেকর্ডের জন্য।

ক্ষুব্ধ বিসিসিআই

ক্ষুব্ধ বিসিসিআই

কাউকে কিছু না জানিয়ে আচমকাই এশিয়া কাপের আয়োজক দেশ নির্বাচনে সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছে বিসিসিআই। সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের বক্তব্য, বৈঠক যখন কোনও সিদ্ধান্তে পৌঁছনো যায়নি, তখন এ ব্যাপারে ফের আলোচনায় বসা উচিত ছিল। সব দেশের সম্মতি না নিয়ে কেন এমন সিদ্ধান্ত নিল এশিয়ান ক্রিকেট কাউন্সিল, প্রশ্ন তুলেছে বিসিসিআই।

রাজ্যবর্ধন রাঠৌর

রাজ্যবর্ধন রাঠৌর

অভিনন্দন 'ইসরো'। সত্যি কথাই আকাশ ইসরোর কাছে কোনও 'সীমা' নয়। আমি ভীষণ গর্বিত।

কিরেণ রিজিজু

কিরেণ রিজিজু

উদযাপন করা হোক ! একসঙ্গে ১০৪ টি কৃত্রিম উপগ্রহ উৎক্ষেপণ করল ইসরো। জয় হিন্দ।

ধনুশ

ধনুশ

একসঙ্গে একযোগে ১০৪ টি কৃত্রিম উপগ্রহ উৎক্ষেপণের ইতিহাস গড়ার জন্য অভিনন্দ 'ইসরো'!

করোনা পর জয় দিয়ে স্থগিত লিগ অভিযান শুরু রিয়াল মাদ্রিদ, ম্যাচের স্কোরলাইন জেনে নিন

English summary
BCCI given strong objection on host selection of Asia Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X