• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ থেকে বিপুল রোজগার বিসিসিআইয়ের, অঙ্ক জানলে চোখ কপালে উঠবে!

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে হওয়া আইপিএল ২০২০ থেকে বিপুল পরিমাণ অর্থ উপার্জন হয়েছে বিসিসিআই। অতিমারী পরিস্থিতিতে দর্শকশূন্য স্টেডিয়ামে ৬০টি ম্যাচ আয়োজন করতে খরচ কম হওয়ায় রোজগার বেশি হয়েছে বলে অকপটে স্বীকার করেছেন বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমল। কঠিন পরিস্থিতিতেও এই উপার্জনকে বড় সাফল্য হিসেবেই দেখছেন বিসিসিআই কর্তা।

আইপিএল ২০২০ থেকে বিসিসিআইয়ের রোজগার

আইপিএল ২০২০ থেকে বিসিসিআইয়ের রোজগার

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল ২০২০ আয়োজন করে পাহাড়প্রমাণ চার হাজার কোটি টাকা উপার্জন করেছে বিসিসিআই। এই সাফল্যের জন্য আমিরশাহী সরকার এবং ক্রিকেট বোর্ডের সহযোগিতাকে কৃতিত্ব দিয়েছেন ভারতীয় বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমল।

খরচ কমে গিয়েছে

খরচ কমে গিয়েছে

অতিমারী পরিস্থিতিতে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল ২০২০ আয়োজন করতে খরচ কম হয়েছে বিসিসিআইয়ের। সংস্থার কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমল জানিয়েছেন, দর্শকশূন্য স্টেডিয়ামে কোনও জৌলুস ছাড়া ৬০টি ম্যাচে অনুষ্ঠিত হওয়ায় গত বারের থেকে এবার ভারতীয় বোর্ডের ৩৫ শতাংশ খরচ কমেছে। এই সাফল্যকে নৈতিক জয় হিসেবে দেখছে বিসিসিআই।

আইপিএল ২০২০-এর ভিউয়ারশিপ

আইপিএল ২০২০-এর ভিউয়ারশিপ

করোনা ভাইরাসের আবহে মাঠে বসে খেলা দেখার সুযোগ না থাকায় আইপিএল ২০২০-এর ভিউয়ারশিপ বেড়েছে বলে জানিয়েছেন বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমল। তাঁর বক্তব্য, ইভেন্টের টিভি ভিউয়ারশিপ গত বারের থেকে ২৫ শতাংশ বেড়েছে। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে হওয়া টুর্নামেন্টের প্রথম ম্যাচ টিভির পর্দায় রেকর্ড সংখ্যক মানুষ দেখেছেন বলে জানিয়েছেন ধুমল।

দোটনায় ছিল বিসিসিআই

দোটনায় ছিল বিসিসিআই

অতিমারী পরিস্থিতিতে সংযুক্ত আরব আমিরশাহীতে যে সফলভাবেই আইপিএল ২০২০ আয়োজিত হয়েছে, তা মেনে নিয়েছেন বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমল। তবে টুর্নামেন্ট আয়োজন করা নিয়ে যে বোর্ড দোটনায় ছিল, তাও তিনি স্বীকারও করে নিয়েছেন।

English summary
BCCI earned 4000 crore by conducting IPL 2020 in United Arab Emirates
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X