• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়া সফরে রোহিতের বাদ পড়া নিয়ে অবশেষে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • |

আইপিএল ২০২০ শেষ হলে ভারতের অস্ট্রেলিয়া সফরের ঢাকে কাঠি। ২৭ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওডিআই মহারণ। এই ম্যাচ দিয়েই করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চলেছে ভারত। সফর শুরুর আগে অবশ্য অজিভূমে তিন ফর্ম্যাটের সিরিজেই রোহিত শর্মার দলে সুযোগ না পাওয়া নিয়ে বিতর্ক তুঙ্গে।

হ্যামস্ট্রিংয়ে চোট রোহিত শর্মার

হ্যামস্ট্রিংয়ে চোট রোহিত শর্মার

আইপিএল ২০২০তে পাঞ্জাব বনাম মুম্বই জোড়া সুপার ওভারের থ্রিলার ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট পান হিটম্যান। যার পর এখনও পর্যন্ত আইপিএল অভিযানে চারটি ম্যাচ বাইরে রয়েছেন রোহিত।

অজি সফরে দলে নেই হিটম্যান

অজি সফরে দলে নেই হিটম্যান

তার মাঝেই অস্ট্রেলিয়া সফরের জন্যে দল ঘোষণা করেছেন নির্বাচকরা। রোহিতের চোটের কথা মাথার রেখে তাঁকে তিন সিরিজেই বাইরে রাখা হয়েছে। যে সিদ্ধান্ত নিয়ে ভারতীয় ক্রিকেটে এখন উত্তাল অবস্থা।

সহঅধিনায়ক লোকেশ রাহুল

সহঅধিনায়ক লোকেশ রাহুল

ওডিআই ও টেস্ট মিলিয়ে রোহিত ২০১৯ সালে ১০টি সেঞ্চুরি হাঁকিয়েছেন। শুধুমাত্র চোটের কারণে সেই হিটম্যানকে ৫৪ দিনের দীর্ঘ অস্ট্রেলিয়া সফরে কোনও ফর্ম্যাটেই না রাখা নিয়ে ইতিমধ্যে সমালোচনা তুঙ্গে। সেই সঙ্গে বোর্ডের মেডিক্যাল টিম যেখানে রোহিতের চোটের পর্যালোচনা করবেন বলে বিবৃতিতে জানানো হয়েছে, সেখানে অজি সফরের আগে তড়িঘড়ি রাহুলকে সহঅধিনায়ক ঘোষণা করে দেওয়া নিয়েও সমালোচনা চলছে। ক্রিকেটে ফ্যানেদের অনেকেই রোহিত বোর্ডের অন্দরে নোঙরা ক্রিকেট রাজনীতির শিকার হচ্ছেন বলে মনে করছেন।

মুম্বইয়ের হয়ে প্র্যাকটিসে রোহিত

মুম্বইয়ের হয়ে প্র্যাকটিসে রোহিত

অন্যদিক মুম্বইয়ের হয়ে রোহিত শর্মাকে অবশ্য নেটে প্র্যাকটিস করতে দেখা গিয়েছে। ইতিমধ্য়ে আজ সানরাইজার্সের বিরুদ্ধে মুম্বইয়ের আইপিএল ২০২০-র লিগ পর্বের শেষ ম্যাচের আগে হিটম্যানের নেটে প্র্যাকটিস করার ভিডিও প্রকাশ করেছে মুম্বই। এই পরিস্থিতিতে আইপিএলে প্লে অফে পর্বে রোহিতের কামব্যাক নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

রোহিত বিতর্কে কী বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

রোহিত বিতর্কে কী বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

এবার ভারতের অস্ট্রেলিয়া সফরে রোহিত শর্মার সুযোগ না পাওয়া নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই সভাপতি জানিয়েছেন, রোহিত চোট সারিয়ে ফিটনেস প্রমাণ করতে পারলে নির্বাচকরা অবশ্যই তাকে দলে ফেরাবেন। বোর্ড রোহিত ও ইশান্তের চোট নিয়ে প্রতিদিন খবর রাখছে।

বিসিসিআই সভাপতির প্রতিক্রিয়া

বিসিসিআই সভাপতির প্রতিক্রিয়া

বিসিসিআই সভাপতি সৌরভ আরও বলেন, 'বোর্ডের কাছে ইশান্ত-রোহিত দুই ক্রিকেটারই অজি সফরে গুরুত্বপূর্ণ ক্রিকেটার। ইশান্ত সম্ভবত টেস্ট ম্যাচ দিয়ে ফিরবেন। অন্যদিক রোহিত ফিট হলেই ওকে দলে নেওয়া নিয়ে নির্বাচকরা নিশ্চয় সিদ্ধান্ত পুর্নবিবেচনা করবেন।'

এক বাঙালি ক্রিকেটারের ব্যাটেই আজ প্লে অফের স্বপ্নভঙ্গ হতে পারে কেকেআরের

কলকাতাঃ অল ইন্ডিয়া ইনষ্টিটিউট অফ হাইজিন এন্ড হেলথে বেতনের দাবিতে ট্রেনি চিকিৎসকদের বিক্ষোভ

{quiz_415}

English summary
BCCI chief Sourav Ganguly reacts on Rohit Sharma's absence in Indian squad for Australia tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X