• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় স্থগিত আইপিএল ২০২০: ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বিসিসিআইয়ের বৈঠক বাতিল

  • |

মঙ্গলবার ভিডিও করফারেন্সের মাধ্যমে আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিকদের সঙ্গে বিসিসিআইয়ের বৈঠক থাকলেও, তা বাতিল ঘোষণা করা হয়েছে। করোনা সংক্রমণ যাতে ছড়িয়ে না পরে সেকারণে ৩১ মার্চ পর্যন্ত ভারতে লকডাউন পরিস্থিতি। সম্ভবত তারপরই আইপিএল নিয়ে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বৈঠক করে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেবে বোর্ড। এদিন বৈঠক বাতিল হওয়ায় টুর্নামেন্টের ভবিষ্যৎ নিয়ে আরও অনিশ্চয়তা তৈরি হল।

কবে পর্যন্ত আইপিএল স্থগিত রয়েছে

কবে পর্যন্ত আইপিএল স্থগিত রয়েছে

২৯ মার্চ থেকে ওয়াংখেড়েতে মুম্বই বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে আইপিএল ২০২০ শুরু হওয়ার কথা থাকলেও করোনার প্রকোপ বাড়ার কারণে ১৫ এপ্রিল পর্যন্ত টুর্নামেন্ট স্থগিত রয়েছে।

করোনার দ্বিতীয় ধাপে ভারত, আক্রান্ত পাঁচশোর বেশি

করোনার দ্বিতীয় ধাপে ভারত, আক্রান্ত পাঁচশোর বেশি

করোনার দ্বিতীয় ধাপে ভারত, দেশে আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়িয়েছে। করোনায় আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত দেশে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ডাক্তাররা বলছেন ভারত এখন করোনা সংক্রমণে দ্বিতীয় স্থরে রয়েছে। বিপদের আঁচ পেয়ে তাই আগামী ১৫ দিন দেশের প্রতিটি নাগরিককে গৃহবন্দি থাকার পরামর্শ দিচ্ছে বিশেষজ্ঞমহল। সেক্ষেত্রে আগামী ২ মাসের মধ্যে আইপিএল আয়োজন যে অসম্ভব, সেই ছবিটা পরিষ্কার।

লক ডাইনে গুরুত্ব দিন, খেলা নিয়ে ভাবনার এখন কোনও মানেই হয় না!

লক ডাইনে গুরুত্ব দিন, খেলা নিয়ে ভাবনার এখন কোনও মানেই হয় না!

কিংস ইলেভেন পাঞ্জাবের অন্যতম মালিক নেশ ওয়াদিয়া বলেছেন, 'আমরা ফ্র্যাঞ্চাইজি মালিকরা আইপিএল নিয়ে কোনও বৈঠক নিয়ে সত্যিই ভাবছি না। আগে দেশ, আগে মানবিকতা। দেশের মানুষ তীব্র সংকটে। ভারত আগে করোনার বিরুদ্ধে মোকাবিলা করুক। লক আউট নিয়ে ভাবছি। আরও বেশি করে সর্বত্র লক ডাউন হওয়া প্রয়োজন। আইপিএলে থেকে মানুষের জীবন অনেক বেশি দামী।'

বাতিল হতে পারে আইপিএল

বাতিল হতে পারে আইপিএল

সূত্রের খবর, করোনার কারণে পরিস্থিতি প্রতিকূল হওয়ায় পাকাপাকিভাবে ২০২০ সালের আইপিএল বাতিল হতে পারে। নইলে ২০২০ সালের শেষদিকে সীমিত দিনের আইপিএল টুর্নামেন্ট আয়োজন করা যায় কিনা, বোর্ডের পক্ষ থেকে ভেবে দেখা হবে।

English summary
Bcci cancels Video Conference with ipl franchise owners for Corona Pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X