• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুই টেস্টে টিম ইন্ডিয়ার নতুন মুখ নটরাজন, ১৮ জনের অন্যতম ফিট রোহিত

নতুন বছরের প্রথম দিনই সুখবর পেয়ে গেলেন টি নটরাজন। শুক্রবার রীতিমতো বিবৃতি জারি করে বিসিসিআই জানিয়ে দিয়েছে যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুই টেস্টে তরুণ বাঁ-হাতি ফাস্ট বোলারকে টিম ইন্ডিয়ার প্রাথমিক দলে রাখা হয়েছে। ম্যাচ ফিট রোহিত শর্মাকেও দলে অন্তর্ভূক্ত করা হয়েছে। উল্লেখযোগ্যভাবে হিটম্যানকে সহ-অধিনায়ক নিবার্চন করে প্রথম একাদশেও তাঁর জায়গা নিশ্চিত করেছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির।

দলে নটরাজন

দলে নটরাজন

মহম্মদ শামির পর ভারতীয় ফাস্ট বোলার উমেশ যাদবও চোটের কারণে সম্পূর্ণ বর্ডার-গাভাসকর থেকে ছিটকে গিয়েছেন। তাঁকে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবের জন্য পাঠানো হবে বলে জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ। পরিবর্তে প্রত্যাশা মতোই বাঁ-হাতি ফাস্ট বোলার টি নটরাজনকে টিম ইন্ডিয়ার ১৮ জনের দলে অন্তর্ভূক্ত করা হয়েছে। যদিও তাঁর প্রথম একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

দলে ফিট রোহিত

দলে ফিট রোহিত

বিরাট কোহলির অনুপস্থিতিতে মেলবোর্নে ভারতীয় দলকে নেতৃত্ব দেন অজিঙ্ক রাহানে। তাঁর ডেপুটির ভূমিকা পালন করেন চেতেশ্বর পূজারা। ইতিমধ্যে চোট সারিয়ে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছেন রোহিত শর্মা। ফলে বর্ডার-গাভাসকর ট্রফির বাকি দুটি টেস্টের জন্য তাঁকেই টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক নির্বাচন করা হয়েছে। যা থেকে প্রমাণ হয় যে রোহিত শর্মা একশো শতাংশ ম্যাচ ফিট। সিডনি টেস্টে নামার জন্য জোরকদমে তাঁর প্রস্তুতিও চলছে।

১৮ জনের দল

১৮ জনের দল

অজিঙ্ক রাহানে (অধিনায়ক), রোহিত শর্মা (সহ অধিনায়ক), চেতেশ্বর পূাজারা, মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ, শুভমান গিল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রণ অশ্বিন, হনুমা বিহারী, কেএল রাহুল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), জসপ্রীত বুমরাহ, নভদীপ সাইনি, শার্দুল ঠাকুর, টি নটরাজন, কুলদীপ যাদব, মদম্মদ সিরাজ।

কবে শুরু সিডনি টেস্ট

কবে শুরু সিডনি টেস্ট

আগামী ৭ জানুয়ারি থেকে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শুরু হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট। যদিও করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ায় এখনও পর্যন্ত মেলবোর্নে থেকেই অনুশীলন সারছেন দুই দলের ক্রিকেটাররা। সিডনি থেকে মেলবোর্নে ভারতীয় দলের সঙ্গে মিশে প্রস্তুতিতে মেতে রয়েছেন রোহিত শর্মাও।

কলকাতাঃ বছরের প্রথমদিনে নিকোপার্কে মানুষের সমাগম, রেকর্ড ভিড় উধাও

English summary
BCCI announces 18 member Team India squad for the last two test of Border-Gavaskar Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X