• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৫০০ কোটির নিচে নয়! আইপিএল নিয়ে বড় ইঙ্গিত দিল সৌরভের বিসিসিআই!

২০২১ সালের আইপিএল কবে এবং কোথায় অনুষ্ঠিত হবে, তা নিয়ে আলোচনা চলছে। তার আগে টুর্নামেন্টের নিলামের আসর বসানো নিয়ে মাথার ঘাম পায়ে ফেলছে বিসিসিআই। হাতে সময় কম থাকায় যুদ্ধকালীন ব্যস্ততায় চলছে আগামী আইপিএলের প্রস্তুতি। তারই মধ্যে আইপিএল অন্তর্ভূক্ত হতে চলা নতুন দুই দলের বেস প্রাইজ কত হতে পারে, তারই আভাস দিয়ে রাখল বিসিসিআই।

বিসিসিআইয়ের ইঙ্গিত

বিসিসিআইয়ের ইঙ্গিত

বিসিসিআইয়ের এক সূত্রের তরফে জানানো হয়েছে ২০২১ সালের আইপিএল শেষ হলেই টুর্নামেন্টে নতুন দুই দলের অন্তর্ভূক্তির প্রক্রিয়া শুরু হবে। প্রতি দলের ভিত্তি মূল্য বা বেস প্রাইজ কমপক্ষে ১৫০০ কোটি টাকা হতেই হবে বলে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে। সেই ভাবেই নতুন দুই আইপিএল দল বিক্রির জন্য টেন্ডার আহ্বান করতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড।

নতুন দলের অন্তর্ভূক্ত

নতুন দলের অন্তর্ভূক্ত

২০২০ সালের ডিসেম্বরে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে ঠিক হয়েছিল যে হাতে সময় কম থাকায় ২০২১ সালের আইপিএলে কোনও নতুন দল অন্তর্ভূক্ত করা হবে না। ফলে ক্রিকেট প্রেমীরা ২০২২ সালের আইপিএলেই ১০ দলের প্রতিযোগিতা প্রত্যক্ষ করবেন বলে জানিয়েছে বিসিসিআই।

মেগা নিলাম

মেগা নিলাম

করোনা ভাইরাসের আবহে ২০২১ সালের আইপিএল, ভারতে আয়োজন করার মরিয়া চেষ্টা চালাচ্ছে বিসিসিআই। আগামী এপ্রিলে শুরু হতে পারে টুর্নামেন্ট। হাতে সময় কত থাকায় এ যাত্রায় মেগা নিলাম আয়োজন করা সম্ভব নয় বলে সাফ জানিয়ে দিয়েছে বিসিসিআই। বক্তব্য, ২০২২ সালে নতুন দল অন্তর্ভূক্ত হলে আইপিএলের অতি প্রতীক্ষিত সুবিশাল নিলামের আসর বসাবে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির।

নতুন দলের লড়াইয়ে কারা

নতুন দলের লড়াইয়ে কারা

এখনও পর্যন্ত যা শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা ও গৌতম আদানি আইপিএলের নতুন দুই দল কেনার ইচ্ছাপ্রকাশ করেছেন। বিসিসিআই সচিব জয় শাহের নিজের শহর আহমেদাবাদ যে কোনও এক দলের ফ্র্যাঞ্চাইজি পেতে চলেছে, তা সূত্র মারফত জানা গিয়েছে। দ্বিতীয় দলের ফ্র্যাঞ্চাইজি পাওয়ার লড়াইয়ে রয়েছে পুনে, লখনৌ এবং কানপুরের মতো শহর।

Positive Story : রাজ্যে কমছে করোনা সংক্রমিত ও মৃতের সংখ্যা

বুধবারই 'বাপি বাড়ি যা', জানালেন ডাক্তার শেঠি, কাজে যোগ দিতে বাধা নেই সুপার ফিট সৌরভের, চালাতে পারবেন বিমান

English summary
Base price of new IPL team will less than 1500 cr, says BCCI official
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X