• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড়সড় ধাক্কা খেতে চলেছেন মেসি সহ বার্সেলোনার একাধিক তারকা ফুটবলার

  • |

করোনার কারণে এখনও খেলার দুনিয়ার দর্শকের প্রবেশ নিষেধ। বিশ্বদুড়ে কয়েকটি ব্যতিক্রম ঘটনা বাদ দিলে এখনও মাঠে বসে খেলার উপভোগের সুযোগ নেই। তার চেয়েও বলা ভালো ঝুঁকি কমাতেই এখনও খেলার দুনিয়ায় কোনও টুর্নামেন্টেই মাঠে বসে ম্যাচ উপভোগ করায় সবুজ সংকেত দেওয়া হয়নি।

ফুটবলে কবে ফিরবে দর্শক, জানা নেই

ফুটবলে কবে ফিরবে দর্শক, জানা নেই

ভারতের অস্ট্রেলিয়া সফরে মেলবোর্নে বক্সিং ডে টেস্টে সীমিত সংখ্যক দর্শক রেখে খেলা হবে বলে আপাতত সিদ্ধান্ত হয়েছে। ফুটবলে সেই দৃশ্য কবে দেখা যাবে তা এখনও জানা নেই।

ফুটবলে আর্থিক ধাক্কা

ফুটবলে আর্থিক ধাক্কা

ফলে অর্থনৈতিকভাবে ধাক্কা খাচ্ছে খেলার দুনিয়া। বার্সেলোনা থেকে রিয়াল মাদ্রিদ, চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বায়ার্ন মিউনিখ থেকে রানার্স পিএসজি, কম বেশি সব ক্লাবকেই আর্থিক ধাক্কার মুখে পড়তে হয়েছে। সেকারণে এবার করোনা প্রভাবে মেসিদের বেতন কাটছাঁটের মতো অবস্থা এসে পড়ল।

মেসির বেতনে কাটছাঁট

মেসির বেতনে কাটছাঁট

জানা গিয়েছে এই মুহূর্তে করোনার কারণে বার্সেলোনা ক্লাব আর্থিক দিক থেকে কঠিন সময়ের সামনে দাঁড়িয়ে রয়েছে। সেই কারণে এখন মেসি-গ্রিজমানদের কোনো ছাড় না দিতে, তাঁদের বেতন কমানো হবে বলে জানা যাচ্ছে। বার্সেলোনা পরিচালনা কমিটির প্রধানের দায়িত্বে থাকা কার্লেস তুসকেতসই নাকি এমন কঠিন সিদ্ধান্ত নিতে চলেছেন বলে সূত্রের খবর।

মেসির সঙ্গে বেতন কমানো নিয়ে আলোচনা

মেসির সঙ্গে বেতন কমানো নিয়ে আলোচনা

বার্সেলোনার প্রেসিডেন্ট পদপ্রার্থী টনি ফ্রেইজা, এই নিয়ে মেসির সঙ্গে নাকি কথা বলবেন বলেও ভেবে রেখেছেন। মেসি এই মুহূর্তে ক্লাব থেকে যে বেতন পান, তাতে লিওকে ধরে রাখা কঠিন বলে কাতালান ক্লাব মনে করছেন। সেই কারণে মেসির সঙ্গে বেতন কাটার সিদ্ধান্ত নিয়ে কর্তারা কথা বলবেন বলে জানিয়েছেন।

English summary
Barcelona's presidential candidate Toni Freixa says Lionel Messi must take a cut on his huge wages
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X