• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে সাহায্য চাইলেন নির্বাসিত পাক ক্রিকেটার, পাশে শোয়েব আখতার

স্পট ফিক্সিং কাণ্ডে নির্বাসিত হওয়া পাকিস্তানি স্পিনার দানিশ কানেরিয়া সে দেশের প্রধানমন্ত্রী তথা বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানের সাহায্য চাইলেন। এক চিঠিতে নিজের খারাপ পরিস্থিতির কথা জানালেন দানিশ। তাঁর পাশে দাঁড়ালেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের নয়, হলিউডেরও জনপ্রিয় অভিনেতা এখন প্রিয়াঙ্কা। কিন্তু প্রিয়াঙ্কার বিশ্বসুন্দরী হওয়ার সময়ের ছবি বা বলিউডে তার প্রথম দিকের ছবির সঙ্গে এখনকার ছবি মিলিয়ে দেখুন, তফাৎটা খুব সহজেই ধরা পড়বে চোখে।

স্পট ফিক্সিং কাণ্ড

স্পট ফিক্সিং কাণ্ড

ইংল্যান্ডের কাউন্টি ক্লাব এসেক্সের হয়ে খেলার সময় পাকিস্তানের লেগ স্পিনার দানিশ কানেরিয়ার বিরুদ্ধে স্পট ফিক্সিং-র অভিযোগ ওঠে। সেই সময় তাঁকে গ্রেফতারও করা হয়। পরে তাঁকে ছেড়েও দেওয়া হয়। এরপর ফের ক্রিকেট খেলতে শুরু করেন দানিশ। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে স্পট ফিক্সিং কাণ্ডের মামলাও চলতে থাকে। ২০১৮ সালে নিজের অপরাধ কবুল করেন দানিশ। ফলে তাঁকে ক্রিকেট থেকে নির্বাসনে পাঠানো হয়।

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

গ্যাংস্টার ছবি দিয়ে শুরু কঙ্গনার। তারপর থেকে এখন পর্যন্ত অনেকটাই বদলে গিয়েছেন কঙ্গনা। কঙ্গনা ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন বলে জোর খবর। এছাড়াও ঠোঁটকে আকর্ষণীয় করতেও অস্ত্রোপচার করিয়েছেন।

দানিশের চেষ্টা

দানিশের চেষ্টা

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মেনে নেন দানিশ কানেরিয়া এবং আশা করেন যে পাকিস্তান তথা বিশ্বের ক্রিকেট মহল থেকে কেউ না কেউ তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। কিন্তু তা না হওয়ায় তিনি হতাশ হয়েছেন বলে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান-কে লেখা চিঠিতে জানিয়েছেন দানিশ কানেরিয়া।

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

অনুষ্কার লিপ সার্জারি আলাদা করে কাউকে বলে দিতে হয় না। কফি উইথ করনে আসার পর ঠোঁট নিয়ে চরম সমালোচনার মধ্যে পড়তে হয়েছিল অনুষ্কাকে। কিন্তু তা সত্ত্বেও ভারতের মোস্ট এলিজেবল ব্যাচেলার বিরাট কোহলির গার্লফ্রেন্ড তিনি।

দানিশের আবেদন

দানিশের আবেদন

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে লেখা এক চিঠিতে সে দেশের প্রাক্তন লেগ স্পিনার জানিয়েছেন, তাঁর জীবন ভালো ভাবে কাটছে না। পাকিস্তান দলের অন্যান্য ক্রিকেটারদের বিরুদ্ধে ওঠা অভিযোগ মেটাতে যে উদ্যোগ নেওয়া হয়েছে, তাঁর ক্ষেত্রে তা পুরোপুরি স্তব্ধ বলে জানিয়েছেন দানিশ। এও বলেছেন যে পাকিস্তানের জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলতে পারাটা তাঁর কাছে সম্মানজনক। পাকিস্তানের প্রধানমন্ত্রী ছাড়াও সেদেশের প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট প্রশাসক অন্যান্য দেশের কাছে সাহায্য চেয়েছেন এই প্রাক্তন লেগ স্পিনার।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

ক্যাট এমনিতেই সুন্দরী। কিন্তু তবুও ঠোঁটকে আরও চওড়া ও আকর্ষণীয় করার জন্য লিপ সার্জারি করিয়েছেন ক্যাটরিনা।

পাশে শোয়েব আখতার

পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার দানিশ কানেরিয়ার পাশে দাঁড়িয়েছেন সে দেশের প্রাক্তন লেজেন্ড শোয়েব আখতার। বলেছেন, সংখ্যালঘু বলে পাকিস্তান ক্রিকেট দলের ড্রেসিংরুমে দানিশ কানেরিয়ার সঙ্গে অন্য কোনও ক্রিকেটার খেতে চাইতেন না। ভালো পারফরম্যান্স দেওয়া সত্ত্বেও দানিশ বরাবার অবহেলার স্বীকার হয়েছেন বলেও জানিয়েছেন শোয়েব। সেই সংখ্যালঘু ক্রিকেটারই ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের ঐতিহাসিক টেস্ট জয়ে বড় ভূমিকা নেন বলে স্মরণ করিয়েছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস।

আয়েষা টাকিয়া

আয়েষা টাকিয়া

আয়েষা নিজের মিষ্টি মুখ বা চকোলেট গার্ল ইমেজের জন্যই বেশি পরিচিত। তবে নিজেকে আকর্ষণীয় করতে আয়েষা ঠোঁটের অস্ত্রোপচার এবং ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন।

শোয়েবকে ধন্যবাদ

শোয়েবকে ধন্যবাদ

পাকিস্তানের প্রাক্তন পেস ব্যাটারি শোয়েব আখতারকে লেজেন্ড বলে সম্বোধন করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন দানিশ কানেরিয়া। দুঃসময়ে শোয়েব ছাড়াও পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হক, মহম্মদ ইউসুফ ও ইউনুস খান তাঁকে সাহায্য করেছেন বলে জানিয়েছেন কানেরিয়া।

কোয়েনা মিত্র

কোয়েনা মিত্র

কোয়েনা এমন একজন অভিনেত্রী যিনি প্রকাশ্যেই নিজের কসমেটিক্স সার্জারির কথা প্রকাশ্যে বলেছেন। কিন্তু তার অস্ত্রোপচারের পর কোয়েনার লাভের চেয়ে ক্ষতিই হয়েছে বেশি। সেখানেই ওঁর বলিউড কেরিয়ারে ইতি পড়েছে।

দানিশের কেরিয়ার

দানিশের কেরিয়ার

পাকিস্তানের হয়ে ৬১টি টেস্টে ২৬১ উইকেট নিয়েছেন দানিশ কানেরিয়া। ১৮টি ওয়ান ডে ম্যাচে ১৫টি উইকেট রয়েছে পাকিস্তানের এই প্রাক্তন লেগ স্পিনারের।

শিল্পা শেঠী

শিল্পা শেঠী

শিল্পা শেঠী প্লাস্টিক সার্জারির কেরামতির আর একটা বড় উদাহরণ। শিল্পা নিজের নাক, ঠোঁটের অপারেশন তো করিয়েইছেন এছাড়াও বেশ কয়েকটি বোটোক্স ইঞ্জেকশনও নিয়েছেন।

রাখি সাওয়ন্ত

রাখি সাওয়ন্ত

এমন কোনও অঙ্গ প্রত্যঙ্গ নেই হয়তো যেখানে বিতর্কিত এই তারকার অস্ত্রোপচার হয়নি।

গহর খান

গহর খান

নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে তিনি অস্ত্রোপচার করিয়েছেন। ঠোঁটের সার্জারির জন্য তিনি খবরের শিরোনামেও এসে গিয়েছিলেন।

শ্রীদেবী

শ্রীদেবী

শ্রীদেবীর মধ্যে একটা আলগা চটক রয়েছে। কিন্তু তা মোটেই প্রাকৃতিক উপায়ে নয়। জুলি ছবি দেখলেই তা বুঝতে পারবেন।

প্রীতি জিনটা

প্রীতি জিনটা

প্রীতি জিনটা নিজে স্বীকার না করলেও বলিউডের এইখবর প্রায় পাকা যে তিনি সুন্দর ছোঁট পেতে ছুরি কাঁচির সাহায্য নিয়েছেন।

কাজল

কাজল

নিজেকে সুন্দর বানাতে স্কিন হোয়াইটনিং সার্জারির সাহায্য নিয়েছেন কাজল। ছবি দেখলে সেকথা কি আর আলাদা করে বলে দিতে হবে?

English summary
Banned Pakistani cricketer seeks help from PM Imran Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X