• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লন্ডনে সপরিবারে অ্যাসিড হামলার কবলে এই বাংলাদেশি ক্রিকেটার, স্ত্রী-পুত্রকে নিয়ে ফিরলেন দেশে

  • By Oneindia Staff
  • |

বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল ইংল্যান্ডে খেলতে গিয়ে বিতর্কে জড়ালেন। সেদেশের কাউন্টি ক্লাব এসেক্সের হয়ে টি২০ খেলতে গিয়েছিলেন তামিম। তার আগে স্ত্রী আয়েশা সিদ্দিকা ও সন্তান নিয়ে লন্ডনের রাস্তায় বেরিয়ে একটি রেস্তোরাঁয় খেতে যান। সেখানেই তাঁর উপরে আক্রোশবশত অ্যাসিড হামলা হয়েছে বলে খবর।

লন্ডনে বাংলাদেশি ক্রিকেটারের উপরে অ্যাসিড হামলার চেষ্টা

সেই ঘটনার পরই নিজের চুক্তি বাতিল করে এসেক্সের হয়ে না খেলে তামিম পরিবার নিয়ে দেশে ফিরে এসেছেন। তবে এমন ঘটনা বাংলাদেশি মিডিয়া ফলাও করে প্রচার করলেও সেরকম কোন ঘটনার কথা তামিম অস্বীকার করেছেন। শুধু বলেছেন, ব্যক্তিগত কারণে ফিরছে। এসেক্সে ও ইংল্যান্ডে পরে আবার খেলতে আসব নিশ্চয়ই। ভক্তদের অসংখ্য ধন্যবাদ।

লন্ডনে বাংলাদেশি ক্রিকেটারের উপরে অ্যাসিড হামলার চেষ্টা, ভাইরাল হল খবর

তবে বাংলাদেশি বোর্ডের একটি সূত্র বলছে এমনটা হয়েছে। তামিম স্ত্রী ও পুত্র সন্তান নিয়ে দেশে ফিরে এসেছেন। এসেক্স বোর্ড ঘটনা প্রসঙ্গে মুখ না খুললেও তামিম একটিমাত্র ম্যাচ খেলে তড়ঘড়ি দেশে ফিরেছেন বলে জানিয়েছেন।

গত একবছরে লন্ডনে অ্যাসিড হামলার ঘটনা অনেক বেড়ে গিয়েছে। শহরের নানা প্রান্তে অ্যাসিড হামলার ঘটনা ঘটে চলেছে। এই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার করে ট্রায়ালও চালানো হচ্ছে।

English summary
Bangladeshi cricketer Tamim Iqbal flees the UK with his family after he and his wife were ‘targeted in acid attack in London restaurant’
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X