• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২১ বছরে থেমে গেল প্রাণ, আত্মঘাতী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশের স্ট্যান্ডবাই ক্রিকেটার

  • |

চলতি বছরেই ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের জন্যে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। বিশ্বকাপজয়ী সেই বাংলাদেশ দলের স্যান্ডবাই ক্রিকেটারকে নিয়ে দুঃসংবাদ। ২১ বছরে থেমে গেল প্রাণ, আত্মঘাতী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশের স্ট্যান্ডবাই ক্রিকেটার মহম্মদ সজীব।

২১ বছরে থেমে গেল প্রাণ, আত্মঘাতী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশের স্ট্যান্ডবাই ক্রিকেটার

শনিবার গভীর রাতে সবার অজান্তে রাজশাহীর দুর্গাপুরে নিজ বাসভবনে তরুণ ব্যাটসম্যান আত্মহত্যা করেন। আত্মহত্যাকে কেন্দ্র করে ভিন্ন মত উঠে আসছে, তদন্ত করছে পুলিশ। পরিবারের তরফে দাবি, হতাশা থেকেই না ফেরার দেশে চলে গেল সজীব। আসন্ন বঙ্গবন্ধু টি-২০ গোল্ড কাপে সুযোগ পাওয়া নিয়ে আশাবাদী ছিলেন তরুণ ব্যাটসম্যান। কিন্তু শেষ পর্যন্ত সুযোগ না পাওয়ার হতাশা থেকেই তিনি এমন ভয়াবহ সিদ্ধান্ত নিয়েছেন বলে পরিবার মনে করছে।

বাংলাদেশ হয়ে জুনিয়র পর্বে চুটিয়ে খেলেছেন সজীব। অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন তরুণ ব্যাটসম্যান। জাতীয় অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরও করেছেন। তাঁর ব্যাটে ভারতের বিপক্ষে ৯৫ রানের একটি ঝকঝকে ইনিংসও রয়েছে। যদিও সাম্প্রতিক সময়ে দেশের হয়ে বয়সভিত্তিক ক্রিকেটে সজীব নিয়মিত ছিলেন না।

সেই কারণে তরুণ ডানহাতির মনে হতাশা তৈরি হয়েছিল বলে মনে করা হচ্ছে। এরপর গত ১৩ নভেম্বর বঙ্গবন্ধু টি-২০ গোল্ড কাপে অংশগ্রহণকারী দলের জন্য ক্রিকেটারদের একটি তালিকা প্রকাশ হয়। সেই তালিকায় সজীবের নাম ছিল না। এরপরই শনিবার রাতে নিজের ঘরে আত্মহত্যা করেন সজীব। রবিবার ঘরের দরজা ভেঙ্গে পরিবার ও পুলিশ সজীবের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

কলকাতাঃ ভাইফোঁটায় অন্যমুডে বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, দেদার খাওয়া দাওয়া

ভারত বনাম অস্ট্রেলিয়া: টেস্ট সিরিজে মাঠে ফিরতে সময়ের সঙ্গে লড়ছেন ইশান্ত শর্মা

English summary
Bangladesh U-19 cricketer Mohammad Sozib committed suicide at his residence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X