• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতার কালী পুজো উদ্বোধনের জন্য শাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

  • |

ক্রিকেটার শাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়ায় গ্রেফতার ৪০ বছরের যুবক। রবিবার সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় কলকাতায় এসে কালী পুজোর উদ্বোধনের জন্যে শাকিবকে দা উঁচিয়ে খুনের হুমকি দেন মহসিন তালুকদার। ইতিমধ্য়ে এই নিয়ে বাংলাদেশের পুলিশ তদন্ত শুরু করে। শেষ পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

কালীপুজো উদ্বোধন করায় সাকিবকে খুনের হুমকি, ক্ষমা চেয়ে ভিডিও পোস্ট তারকার
কলকাতার কোন পুজো উদ্বোধনে শাকিব

কলকাতার কোন পুজো উদ্বোধনে শাকিব

প্রসঙ্গত গত শুক্রবার কাঁকুড়গাছির পরেশ পালের পুজোর উদ্বোধন করতে ভারতে এসেছিলেন শাকিব আল হাসান। ঢাকা থেকে একদিনের জন্য কলকাতা সফরে এসেছিলেন তিনি। কলকাতার জনপ্রিয় এই পুজো উদ্বোধন করেই তিনি দেশে ফিরে যান শাকিব।

প্রাণ নাশের হুমকি

প্রাণ নাশের হুমকি

এরপরই তাঁকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। মুসলিম সম্প্রচারের হয়ে কীভাবে হিন্দু পুজোয় উদ্বোধনে এলেন, সেই নিয়ে ভিডিওতে মহসিন তালুকদার ক্ষোভ উগড়ে দেন। এখানেই না থেমে দা উঁচিয়ে খুনের হুমকি দেন ঐ সমর্থক।

শাকিবকে ক্ষমা চাইতে বলা হয়

শাকিবকে ক্ষমা চাইতে বলা হয়

সোমবার ঐ সমর্থক আরও একটি ভিডিও করে, ভিন্ন ধর্মের উৎসবে হাজির হয়ে উদ্বোধন করার জন্য শাকিব আল হাসানকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই দুই ভিডিও নিয়ে এরপর বাংলাদেশের ক্রিকেট ও রাজনৈতিক মহলে প্রবল চাপ সৃষ্টি হয়।

অবশেষে গ্রেফতার অভিযুক্ত

অবশেষে গ্রেফতার অভিযুক্ত

অবশেষে জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ শাকিবকে প্রাণে ফেলা ফেলার হুমকি দেওয়া মহসিন তালুকদারের বিরুদ্ধে মামলা রুজু করে। এরপর আজ মঙ্গলবার বেলা ১১টার পরে মহসিনকে সুনামগঞ্জ থেকে পুলিশ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। সেই সঙ্গে অভিযুক্তের মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে।

আইপিএল শেষে দেশে ফিরে এনগেজমেন্ট সেরে ফেললেন ক্যারিবিয়ান তারকা

English summary
Bangladesh Police arrest person who give death threat to Bangladesh all-rounder Shakib Al Hasan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X