• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা থাবা থেকে কিছুতেই পিছু ছাড়াতে পারছেন না বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি

  • |

করোনায় কাঁপছে বিশ্ব। এই পরিস্থিতিতে ভাইরাসের থাবা থেকে কিছুতেই পিছু ছাড়াতে পারছেন না বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা। এবার তাঁর পরিবার করোনায় আক্রান্ত হয়েছে।

 করেনায় আক্রান্ত হন মাশরাফি

করেনায় আক্রান্ত হন মাশরাফি

এর আগে বাংলাদেশের রাজধানী ঢাকার মিরপুরে থাকাকালীন প্রাক্তন অধিনায়ক মাশরাফি ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত হন। সংক্রমণের মাত্রা গুরুতর না হওয়ার কারণে বাড়িতে আইসোলেশন ছিলেন মাশরাফি।

পরিবারের তিন জন পুরোপুরি সুস্থ হয়ে ওঠেন

পরিবারের তিন জন পুরোপুরি সুস্থ হয়ে ওঠেন

মাশরাফির পাশাপাশি তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনা পজিটিভ হয়েছিলেন। পরে চিকিৎসায় সারা দিয়ে তিন জনেই পুরোপুরি সুস্থ হয়ে ওঠেন।

এবার মাশরাফির বাবা-মা আক্রান্ত হলেন

এবার মাশরাফির বাবা-মা আক্রান্ত হলেন

এবার মাশরাফির বাবা, মা, মামী ও ছোট ভাই স্ত্রীর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। চারজনের শরীরেই করোনার উপসর্গ পাওয়া গিয়েছে।৭ আগস্ট মাশরাফির বাবা গোলাম মোর্তাজা, মা হামিদা মোর্তাজা ও মামী এবং ছোট ভাইয়ের স্ত্রীর নমুনা পরীক্ষা করা হয়েছিল । পরদিন চারজনের করোনা টেস্টের রিপোর্টই পজিটিভ এসেছে। তবে চারজনের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।মাশরাফির ছেলে-মেয়ে অবশ্য সুস্থ রয়েছে বলে জানা গিয়েছে।

ক্রিকেটারের বাড়ি এখন লকডাউনে

ক্রিকেটারের বাড়ি এখন লকডাউনে

মাশরাফির পরিবারের নতুন করে করোনা আক্রান্ত ধরা পড়ায় স্থানীয় প্রশাসন অবশ্য বাড়িটি আপাতত লকডাউন করেছে । পরিবারের চারজন করোনায় আক্রান্ত তাই কাউকে বেরোতে দেওয়া হচ্ছে না। বাড়িতে নতুন কারও কেউ আসতে পারবে না বলেও প্রশাসন জানিয়ে রেখেছে।

English summary
Bangladesh former captain mashrafe bin mortazas father and mother tests corona positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X