• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়ারেন্টাইনে বুমরাহ-রাহুলের সঙ্গে ওয়ার্ক আউটের ছবি পোস্ট অক্ষরের

আর কয়েকদিনের মধ্যেই ইংল্যান্ডের বিমান ধরবেন ভারতীয় ক্রিকেটাররা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন বিরাট কোহলিরা। তার আগে মুম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন টিম ইন্ডিয়ার সদস্যরা। হোটেলের জিমেই হালকা শরীরচর্চাও চলছে ভারতীয় শিবিরের। তারই এক মুহুর্তের ছবি পোস্ট করলেন অল রাউন্ডার অক্ষর প্যাটেল।

কোয়ারেন্টাইনে বুমরাহ-রাহুলের সঙ্গে ওয়ার্ক আউটের ছবি পোস্ট অক্ষরের

এর আগে হোটেলের জিমে গা ঘামানো ঋষভ পন্থ, মহম্মদ শামি, ঋদ্ধিমান সাহাদের ভিডিও দেখেছে বিশ্ব। তেমনই এক ছবি এবার পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন অক্ষর প্যাটেল। মুম্বইয়ের হোটেলে ওয়ার্ক আউট চলার সময় যে ছবি তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন, সেখানে ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ ও ব্যাটসম্যান কেএল রাহুলকেও দেখা যাচ্ছে।

পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছেন তিন ভারতীয় তারকা। তার সঙ্গে অক্ষর প্যাটেলের লেখে ক্যাপশন 'উই রাইস বাই লিফটিং আদার্স' সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে। ইংল্যান্ড সফরে তিন ক্রিকেটারের সাফল্য কামনা করেছেন নেটিজেনরা। করোনা কালে দেশের প্রতিটি নাগরিকের সুস্থতা আশা করেছেন অক্ষর।

ঘরের মাঠে ব্রিটিশদের বিরুদ্ধে টেস্টে দুর্দান্ত পারফরম্যান্স করা অক্ষর প্যাটেলকে ইংল্যান্ডগামী ভারতের ২০ জনের দলে অন্তর্ভূক্ত করা হয়েছে। এই সফরের মাধ্যমেই আন্তর্জাতিক ক্ষেত্রে প্রত্যাবর্তন ঘটতে চলেছে ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহের। অন্যদিকে পেটে গুরুতর অস্ত্রোপচারের পর জাতীয় শিবিরে যোগ দেওয়া কেএল রাহুলকে রীতিমতো ফিটনেস টেস্ট দিয়ে ইংল্যান্ডের বিমান ধরতে হবে। তাতে তিনি সফল হবেন বলেই আশা দেশের ক্রিকেট প্রেমীদের।

English summary
Axar Patel shares works out pictures with Jasprit Bumrah and KL Rahul during quarantine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X