• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: কুলদীপের ঝলসে ওঠার দিন বন্ধুর পাশে দাঁড়িয়ে কেকেআর ম্যানেজমেন্টকে এক হাত নিলেন অক্ষর প্যাটেল

Google Oneindia Bengali News

দীর্ঘ সময় শুধু একটা সুযোগের অপেক্ষায় ক্রমাগত প্রহর গুনেছেন কুলদীপ যাদব। জাতীয় দলে ব্রাত্য হওয়া কুলদীপের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্সও। শেষ কয়েকটি মরসুমে কেকেআর-এর দলে থাকলেও সুযোগ পাচ্ছিলেন না কুলদীপ। ধীরে ধীরে শেষ হতে বসেছিল চায়নাম্যানের ভবিষ্যৎ।

IPL 2022: কুদলীপের ঝলসে ওঠার দিন বন্ধুর পাশে দাঁড়িয়ে কেকেআর ম্যানেজমেন্টকে এক হাত নিলেন অক্ষর প্যাটেল

উপেক্ষিত কুলদীপকে নিজেকে প্রমাণ করার মঞ্চ তৈরি করে দিয়েছে দিল্লি ক্যাপিটলস। চলতি আইপিএল-এ প্রতিভা সমপন্ন এই স্পিনারকে নতুন জীবন দিওয়ার অঙ্গীকার নিয়েছে দিল্লি। দলে স্থায়ী জায়গার নিশ্চয়তা তাঁকে দিয়েছে দিল্লি'র ফ্রাঞ্চাইজিটি। কুলদীপ নিজেও দুই হাত তুলে গ্রহণ করেছেন সেই সুযোগ। আইপিএল ২০২২-এর প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের সেরা হয়েছেন কুলদীপ। তিনি পুরনো ছন্দে নিজেকে মেলে ধরতে পারায় খুশি সতীর্থরাও।

প্রিয় বন্ধুর দুরন্ত প্রত্যাবর্তনের দিন সাংবাদিক সম্মেলনে কলকাতা নাইট রাইডার্সের ম্যানেজমেন্টকে এক হাত নিলেন অক্ষর। তিনি বলেছেন, "দিল্লি ক্যাপিটলসের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাঁকে ম্যাচের সেরার পুরষ্কারে স্বীকৃত করা হয়েছে। কেকেআর-এর দলে ওর স্থান নিশ্চিত ছিল না তাই নিজেকে মেলে ধরতে পারছিল না ও। ও প্রতিটা ম্যাচ খেলবে কি না, তার কোনও নিশ্চয়তা ছিল না।"

ভারতের অন্যতম সেরা অলরাউন্ডারের আরও সংযোজন, "এখানে আসার পর ও বুঝতে পেরেছে যে ও ম্যাচ খেলার পর্যাপ্ত সুযোগ পাবে। আপনি নিজের সেরাটা তখনই দিতে পারবেন যখন জানবেন আপনার জায়গাটা নিশ্চিত, দু'ম্যাচে খারাপ পারফর্ম করলেও দল থেকে বাদ পড়বেন না। পোলার্ডের গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছে। যে ভাবে কোচ রিকি পন্টিং এবং অধিনায়ক (ঋষভ পন্থ) ওকে সাপোর্ট করেছে তা ওর ভিতর থেকে সেরাটা বের করে এনেছে।"

IPL 2022: রাজস্থান রয়্যালসে আত্মবিশ্বাসী যুজবেন্দ্র চাহাল, আরসিবি-র বিরুদ্ধে আনলেন চাঞ্চল্যকর অভিযোগ!IPL 2022: রাজস্থান রয়্যালসে আত্মবিশ্বাসী যুজবেন্দ্র চাহাল, আরসিবি-র বিরুদ্ধে আনলেন চাঞ্চল্যকর অভিযোগ!

মুম্বই ইন্ডিয়ান্সের দেওয়া ১৭৮ রানের টার্গেট তাড়া করতে নেমে প্রথমিক শুরুটা ভাল করলেও মুরুগন অশ্বিন ধস নামায় দিল্লির ব্যাটিং অর্ডারে। ৭২ রানে পাঁচ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। ধুকতে থাকা দিল্লি ক্যাপিটলসের ব্যাটিং-এ নতুন প্রাণের সঞ্চার করেন অক্ষর পটেল। তাঁর অপরাজিত ১৭ বলে ৩৮ রানের ইনিংসের সৌজন্যে এক ওভার বাকি থাকতে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় দিল্লি ক্যাপিটলস। অক্ষরের পাশাপাশি ললিত যাদবের লড়াকু অপরাজিত ৪৮ রানের ইনিংসও দিল্লির ব্যাটিংকে একটা দিকে ধরে রাখে। দিল্লির হয়ে ইনিংস গড়ার কাজটি করেন ললিত।

English summary
Axar Patel backs Kuldeep Yadav and Slams KKR Management
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X