• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুস্থই আছেন করোনা আক্রান্ত ওয়ার্ন, অনির্দিষ্টকালের জন্য দ্য হান্ড্রেডের বাইরে কিংবদন্তি

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসে আক্রান্ত শেন ওয়ার্নের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে। অস্ট্রেলিয়ার স্পিন লেজেন্ডকে সেলফ আইসোলেশনে পাঠানো হয়েছে। মৃদু লক্ষণ থাকায় আপাতত তাঁকে ডাক্তারদের পর্যবেক্ষণের অধীনে রাখা হয়েছে। তাই ইংল্যান্ডে আয়োজিত দ্য হান্ড্রেড প্রতিযোগিতার গুরুত্বপূর্ণ ম্যাচে লন্ডন স্পিরিটের ডাগ আউটে ওয়ার্নকে দেখা যাবে না বলে জানানো হয়েছে।

সুস্থই আছেন করোনা আক্রান্ত ওয়ার্ন, অনির্দিষ্টকালের জন্য দ্য হান্ড্রেডের বাইরে কিংবদন্তি

এ ব্যাপারে ক্লাবের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। তাতে বলা হয়েছে যে শেন ওয়ার্নের দ্বিতীয় কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছে। শরীরে সামান্য অসুস্থতা থাকায় তাঁকে সেলফ আইসোলেশনে রাখা হয়েছে বলে জানানো হয়েছে। তবে এখন ওয়ার্ন আগের থেকে অনেক সুস্থ আছেন বলে খবর। দলের বাকি সাপোর্ট স্টাফদের আরো একবার কোভিড ১৯ টেস্ট করা হয়েছে বলে ক্লাবের তরফে জানানো হয়েছে।

উল্লেখ্য দ্য হান্ড্রেড প্রতিযোগিতায় লন্ডন স্পিরিটকে কোচিং করানোর দায়িত্ব পেয়েছেন শেন ওয়ার্ন। কিন্তু তাঁর কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ আসায় অনির্দিষ্টকালের জন্য কিংবদন্তিকে দলের থেকে দূরে থাকতে হবে বলে জানানো হয়েছে। এ নিয়ে দলের দ্বিতীয় সদস্য হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন শেন ওয়ার্ন। অস্ট্রেলিয় গ্রেটের আগে জিম্বাবোয়ের প্রাক্তন ব্যাটসম্যান তথা দ্য ট্রেন্ট রকেটসের হেড কোচ অ্যান্ডি ফ্লাওয়ারেরও দ্বিতীয় কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছিল। ফলে তাঁকেও দলের থেকে আলাদা করে আইসোলেশনে রাখা হয়েছে। যদিও দ্য হান্ড্রেড প্রতিযোগিতায় অংশ নেওয়া কোনও ক্রিকেটার এখনও করোনা আক্রান্ত হননি বলেই জানানো হয়েছে।

অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি টেস্ট ম্যাচ খেলা শেন ওয়ার্ন ৭০৮টি উইকেট নিয়েছেন। বিশ্বের সর্বাধিক টেস্ট উইকেট সংগ্রাহকদের মধ্যে তিনি স্থানে অবস্থান করছেন। ৮০০ উইকেট নেওয়া শ্রীলঙ্কার মুথাইয়া মুরলীধরন রয়েছেন তালিকার শীর্ষ স্থানে। টেস্টের এক ইনিংসে মোট ৩৭ বার পাঁচ ও তার বেশি উইকেট নিয়েছেন প্রাক্তনী ওয়াার্ন। অন্যদিকে দেশের হয়ে ১৯৪টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন শেন। মোট ২৯৩টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। ওয়ান ডে-র এক ইনিংসে কেবল একবারই পাঁচ ও তার বেশি উইকেট নিয়েছেন শেন।

অস্ট্রেলিয়া দলের জার্সিতে টি২০ ম্যাচ না খেললেও আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর চুটিয়ে ২০ ওভারের ক্রিকেট খেলেছেন শেন। অস্ট্রেলিয়ার বিগ বাশ লিগ এবং ভারতের আইপিএলে অংশ নিয়েছেন প্রাক্তন লেগ স্পিনার। ভারতীয় প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের মেন্টরের ভূমিকাও পালন করেছেন ওয়ার্ন। এবার ইংল্যান্ডের দ্য হান্ড্রেডে হেড কোচ হিসেবে যোগ দিয়েছেন অস্ট্রেলিয় কিংবদন্তি। যদিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আপাতত দশ দিন তাঁকে টুর্নামেন্ট থেকে বাইরে থাকতে হবে।

English summary
Australian spin legend Shane Warne isolated after tested positive for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X