• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন উইলিয়ামসনকে টপকে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার

কেন উইলিয়ামসন নন, মার্চে শুরু হতে চলা আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দেবেন অস্ট্রেললিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। নিজেদের এই সিদ্ধান্তের কথা টুইট করে জানিয়েছে দক্ষিণি ফ্রাঞ্চাইজি। তাদের ধন্যবাদ জানিয়েছেন ডেভিড ওয়ার্নার স্বয়ং।

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক

গত মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের দায়িত্ব পালন করা নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের পরিবর্তে এবার দলের নেতা বাছা হয়েছে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারকে। দক্ষিণি দলকে আইপিএলে নেতৃত্ব দেওয়া অভিজ্ঞতা রয়েছে অজি তারকার। হায়দরাবাদকে টুর্নামেন্ট চ্যাম্পিয়নও করেন ওয়ার্নার।

এসআরএইচ-র টুইট ও ওয়ার্নারের উচ্ছ্বাস

ডেভিড ওয়ার্নারই যে তাদের এবছরের অধিনায়ক হচ্ছেন, তা টুইট করে জানিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। সেই পোস্টে অস্ট্রেলিয় ওপেনার ডেভিড ওয়ার্নারকে হাস্যমুখে কথা বলতে দেখা যাচ্ছে। জানিয়েছেন, ২০২০-র আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক হতে পেরে তিনি রোমাঞ্চিত। দলের কাছে কৃতজ্ঞ। গত বছর দুর্দান্তভাবে দল পরিচালনার জন্য কেন উইলিয়ামসন ও ভূবনেশ্বর কুমারকে ধন্যবাদও জানিয়েছেন ডেভিড ওয়ার্নার।

২০১৬-র জয়

২০১৬-র জয়

২০১৬ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। ফাইনালে বিরাট কোহলি নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে তাদেরই ঘরের মাঠে হারিয়েছিল হায়দরাবাদ।

নির্বাসিত ওয়ার্নার

নির্বাসিত ওয়ার্নার

বল বিকৃতির অভিযোগ ওঠায় ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য নির্বাসনে পাঠিয়েছিল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। এর জেরে গত আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্বও হারিয়েছিলেন অজি তারকা। তা সত্ত্বেও ওই টুর্নামেন্টে সর্বাধিক রান যায় তাঁর ঝুলিতে। ১২টি ম্যাচ খেলে ১টি সেঞ্চুরি সহ ৬৯২ রান করেছিলেন ওয়ার্নার।

গত মরশুমের ফল

গত মরশুমের ফল

ডেভিড ওয়ার্নারের দুর্দান্ত পারফরম্যান্সের সৌজন্যে গত মরশুমে আইপিএলের প্লে-অফে পৌঁছেছিল সানরাইজার্স হায়দরাবাদ। তবে ফাইনালে উঠতে পারেনি তারা। তবে এবার দল ভালো কিছু করবে বলেই আশা এসআরএইচ সমর্থকদের।

English summary
Australian opener David Warner selected as the captain of Sunrisers Hyderabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X