• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ দিনেও একে অপরকে এড়িয়ে গেলেন, তাও 'খুনসুটি' নিয়ে সুর মিলে গেল পেইন-কোহলির

সিরিজ শুরুর আগে এই সিরিজে স্লেজিং হবে কি হবে না তা নিয়ে আগ্রহ ছিল গোটা ক্রিকেট বিশ্বের। অ্যাডিলেডে প্রথম টেস্টে স্টাম্প মাইকে ধরা পড়েছিল বিরাট কোহলি ও ঋষভ পন্থের স্লেজিং। আর পার্থ-এ দুই প্রতিদ্বন্দ্বী অধিনায়ক বিরাট কোহলি ও টিম পেইনকে তৃতীয় ও চতুর্থ দিনে বারে বারে উত্যপ্ত বাক্য বিনিময় করতে দেখা গিয়েছে।

এক সুরে পেইন-কোহলির দাবি নেহাতই খুনসুটি

পার্থ টেস্টে শেষ পর্যন্ত ১৪৬ রানে পরাজিত হয়েছে বিরাট-বাহিনী। সিরিজের আগে বিরাট দাবি করেছিলেন যা বাদানুবাদ তা মাঠেই ফেলে আসবেন। কিন্তু ম্য়াচের পরও কিন্তু পুরস্কার বিতরণী মঞ্চে একে অপরকে এড়িয়েই যেতে দেখা যায় পেইন ও কোহলিকে। ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে যদিও এই নিয়ে দুই অধিনায়কের সুর মিলে গিয়েছে। দুজনেই দাবি করেছেন, পার্থ-এ তাদের মধ্যে যা হয়েছে তা নেহাতই 'খুনসুটি' ছাড়া কিছু নয়।

পার্থ টেস্টের তৃতীয় ও চতুর্থদিনে দুই অধিনায়কের ঝামেলা এতদূর গড়ায় যে আম্পায়ার ক্রিস গাপানিকে হস্তক্ষেপ করতে হয়। স্টাম্প মাইকে ধরা পড়ে গাফানি তাঁদের দুজনকে মনে করিয়ে দিচ্ছেন, দুজনে দুই দলের অধিনায়ক। খেলায় মন দেওয়ার পরামর্শও দেন তিনি।

এক সুরে পেইন-কোহলির দাবি নেহাতই খুনসুটি

বিরাট অবশ্য দাবি করেছেন, এই নিয়ে আলোচনার কোনও জায়গাই নেই। তাঁর মতে সীমা লঙ্ঘন না করলে এবং ব্য়াক্তিগত আক্রমণ না হওয়া পর্যন্ত এই ধরণের বাদানুবাদ চলতেই পারে। স্টাম্প মাইক ও ক্যামেরায় কি ধরা পড়েছে তাকেও পাত্তা দিতে নারাজ তিনি। তিনি দাবি করেছএন, এরকমটা মাঠে হয়েই থাকে।

এক সুরে পেইন-কোহলির দাবি নেহাতই খুনসুটি

বিস্ময়করভাবে, প্রায় একই কথা বলেছেন পেইন। তাঁর মতে বিষয়টি কখনই হাতের বাইরে যাওয়ার উপক্রম হয়নি। তীব্র প্রতিদ্বন্দ্বিতায় ভরা দুটি দলের ম্য়াচে এরকম হয়েই থাকে। তিনি বরং বিরাটের জেতার ইচ্ছের প্রশংসাই করেছেন। তিনি জানিয়েছেন তাঁদের মাঠের এই ঝামেলা, মাঠের বাইরের দর্শকদের জন্য নিশ্চিতভাবে অত্যন্ত উপভোগ্য ছিল।

English summary
Rival captains Tim Paine and Virat Kohli played down their heated exchanges during the Perth Test between Australia and India. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X