• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিডনি টেস্টে নেই রোহিত শর্মা! মেলবোর্নে জিতে উঠেই পেলেন সুসংবাদ, ফিরে এলেন দেশে

'সুখবরে' অস্ট্রেলিয়া বনাম ভারত সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা। এর আগে পার্থ টেস্টে তিনি খেলতে পারেননি পিঠের ব্যথার জন্য। এমসিজিতে দলের জয়ে বড় ভূমিকা ছিল তাঁর। কিন্তু সেই জয়ের কয়েক ঘন্টা পরেই রোহিত খবর পান তাঁর স্ত্রী রিতিকা এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। তারপরই তিনি ভারতের বিমান ধরেন।

সিডনি টেস্টে নেই রোহিত শর্মা!

এই দারুণ খুশির মুহূর্তে পরিবারের পাশে থাকতে চান তিনি। তাই সিডনি টেস্টে তাঁকে পাওয়া যাবে না। দলের এক সূত্র জানিয়েছে, রোহিত দলে থাকা মানে শুধু ব্যাটিং লাইনআপে ভারসাম্য থাকা তাই নয়, অনেক ট্যাকটিকাল পরামর্শ পাওয়া যায় তাঁর কাছ থেকে। কিন্তু এই মুহূর্তে ক্রিকেটের থেকেও বড় কিছু তাঁর জন্য অপেক্ষা করছে।

সিডনি টেস্টে নেই রোহিত শর্মা!

৩ জানুয়ারি (২০১৯) থেকে শুরু হচ্ছে সিডনি টেস্ট। রোহিত সেই টেস্টে না থাকলেও তাঁর বদলি হিসেবে ভারত থেকে আর কোনও নতুন ক্রিকেটার পাঠানো হবে না। রোহিত না থাকায় হার্দিক পাণ্ডিয়া সিডনির প্রথম একাদশে খেলার সুযোগ পেতে পারেন বলে শোনা যাচ্ছে।

এমসিজিতে গুরুত্বপূর্ণ অর্ধশতরান এসেছিল রোহিতের ব্যাট থেকে। সিডনি টেস্ট না খেলতে পারলেও ১২ জানুয়ারি (২০১৯) থেকে একদিনের সিরিজ শুরুর আগেই ফের অস্ট্রেলিয়ায় ফিরবেন ওডিআই ওপেনার রোহিত। জানা গিয়েছে ৮ জানুয়ারি তিনি দলের সঙ্গে যোগ দেবেন।

English summary
Rohit Sharma has been blessed with a baby girl. He is going to miss the Sydney test, as he has flown down to India to be with his family.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X