• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম অস্ট্রেলিয়া: নেটে তরুণ পেসার কার্তিককে মূল্যবান টিপস বুমরাহের

  • |

আসন্ন ভারত-অস্ট্রেলিয়া মহারণে আকর্ষণের কেন্দ্রে জয়প্রীত বুমরাহ। শেষবার ডনের দেশে সফরে এসে, স্মিথ-ওয়ার্নারদের বিরুদ্ধে বুমরাহকে বল করতে হয়নি। এবার আন্তর্জাতিক ক্রিকেটের প্রথম সারির দুই মহারথীর বিরুদ্ধে বোলিং করার চ্যালেঞ্জ নিতে হবে বুমরাহকে। ২৭ নভেম্বর সিডনি ওডিআই দিয়ে সেই লক্ষ্যেই নেমে পড়বেন বুমরাহ। তার আগে এবার নতুনদের পাশে দাঁড়াতে দেখা গেল তাঁকে।

তরুণ বোলারকে গাইড করলেন বুমরাহ

তরুণ বোলারকে গাইড করলেন বুমরাহ

এদিন ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বুমরাহের একটি ছবি টুইট করা হয়েছে। যেখানে জসপ্রীতকে ভারতীয় শিবিরের নেট বোলার কার্তিক ত্যাগীকে মূল্যবান টিপস দিতে দেখা যায়।

বিসিসিআইয়ে পোস্ট

বিসিসিআইয়ে পোস্ট

বোর্ডের পক্ষ থেকে কার্তিককে বুমরাহের পরামর্শ দেওয়ার ছবি পোস্ট করে, 'তরুণ ক্রিকেটারদের পথ দেখানোর ক্ষেত্রে সেরা পেসার মাঠে নেমে পড়েছেন' লেখা হয়েছে।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে আইপিএল সফর কার্তিক ত্যাগীর

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে আইপিএল সফর কার্তিক ত্যাগীর

প্রসঙ্গত আইপিএল ২০২০তে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে বল হাতে নজর কেড়েছেন কার্তিক। ২০২০ সালের গোড়ায় দক্ষিণ আফ্রিকার মাটিতে ভারতের হয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল খেলেছিলেন ত্যাগি। এবছর আইপিএলে অভিষেকে এরপর নজর কাড়তে পেরে স্বাভাবতই নিজের ক্রিকেট নিয়ে আরও বেশি করে ফোকাসে ডুবে থাকতে চাইছেন তরুণ এই ক্রিকেটার।

একনজরে আইপিএলে উইকেট সংখ্যা

একনজরে আইপিএলে উইকেট সংখ্যা

আইপিএলে ভালো ফলের সুবাদেই অস্ট্রেলিয়াতে ভারতীয় দলের নেট বোলার হিসেবে ডাক পেয়েছেন কার্তিক। এবার ডনের দেশে বুমরাহের সঙ্গে নেটে অনেকটা সময় কাটিয়ে অভিজ্ঞতা সঞ্চয় করে নিলেন তিনি। আইপিএল ২০২০তে অভিষেক মরসুমে ১০ ম্যাচ খেলে ত্যাগী ৯ উইকেট পান।

ছবি সৌজন্যে বিসিসিআই টুইটার

দেশের ২ সেরা উইকেটরক্ষকের নাম বললেন বিসিসিআই সভাপতি সৌরভ

English summary
Australia Vs India: Jasprit Bumrah Guides Young Pacer Kartik Tyagi In nets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X