• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা

  • By
  • |

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে চোটের জন্য ছিটকে গেলেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তাঁকে কনকাশন নিতে হয়েছিল। পরিবর্তে নেমেছিলেন যুজবেন্দ্র চাহাল। যিনি অনবদ্য বোলিং করে ম্যাচ জিতিয়ে ম্যাচের সেরা হওয়ার পর থেকে বিতর্ক আরও মাথাচাড়া দিয়েছিল। জাদেজার চোট কতটা গুরুতর সেই প্রশ্নও উঠেছিল। তবে এদিন বিসিসিআই এর তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে কনকাশন নেওয়া জাদেজা বাকী সিরিজে ছিটকে গিয়েছেন। তাঁর জায়গায় ভারতীয় দলে এলেন শার্দুল ঠাকুর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্যানবেরায় প্রথম টি২০ ম্যাচে জাদেজা ব্যাটিংয়ের সময় হেলমেটে বল লাগলে মাথায় চোট পান। সেই অবস্থায় তিনি খেলা চালিয়ে গেলেও ইনিংস ব্রেকের পর মাঠে নামতে পারেননি। কনকাশন পরিবর্ত হিসাবে মাঠে নামা চাহাল তিন উইকেট নিয়ে ম্যাচ জিতিয়ে দেন। এবং ম্যাচের সেরা হন।

এদিন বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, জাদেজার চোট পরীক্ষা হয়েছে। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শনিবার সকালে প্রয়োজনে ফের একবার স্ক্যান করা হবে। এছাড়া মাথায় চোট লাগার আগে জাদেজার হ্যামস্ট্রিংয়েও চোট লাগে। তবে মাঠ ছাড়ার আগে জাদেজা ২৩ বলে দুরন্ত ৪৪ রানের ইনিংস খেলে যান। যার দৌলতে ভারত প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১১ রানে জয় পায়।

English summary
Australia vs India 2020: Ravindra Jadeja ruled out of T20I series
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X