• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশ্বকাপের আগে সূর্যকুমার সম্পর্কে অন্যান্য দলগুলিকে সাবধান করে দিলেন অস্ট্রেলিয়ার কোচ

Google Oneindia Bengali News

সূর্যকুমার যাদবকে প্রশংসায় ভরিয়ে দিলেন অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তৃতীয় টি-২০ ম্যাচে সূর্যকুমারের ম্যাচ উইনিংস নক দেখে অভিভূত তিনি। ম্যাকডোনাল্ড জানিয়েছে বিশ্বকাপে ভয়ঙ্কর হয়ে উঠতে চলেছে ভারতের এই ব্যাটসম্যান। পাশাপাশি তিন প্রশংসিত করেছেন দুর্দান্ত ক্রিকেট উপহার দেওয়া অক্ষর প্যাটেলেরও।

সূর্যকুমারের প্রশংসা অস্ট্রেলিয়ার কোচের মুখে:

সূর্যকুমারের প্রশংসা অস্ট্রেলিয়ার কোচের মুখে:

তৃতীয় টি-২০ ম্যাচ হেরে এবং এগিয়ে থেকেও সিরিজ হারের পর অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেছেন, "আজ (সোমবার) অসাধারণ খেলেছে সূর্যকুমার। বিশ্বকাপে ভয়ঙ্কর হয়ে উঠতে চলেছে ও। ও দেখিয়ে দিয়েছে কী করতে পারে।"

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সূর্যকুমারের পারফরম্যান্স:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সূর্যকুমারের পারফরম্যান্স:

সূর্যকুমার যাদব অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের নির্ণায়ক ম্যাচে ৩৬ বলে ৬৯ রানের ইনিংস খেলেন। ৫টি চার এবং ৫টি ছয় দিয়ে নিজের ইনিংস সাজিয়েছিলেন এই বিস্ফোরক ব্যাটসম্যান। ১৮৭ রান তাড়া করতে নেমে বিরাট কোহলির সঙ্গে ১০৪ রানের পার্টনারশিপ গড়েছিলেন সূর্য।

অক্ষর প্যাটেলের প্রশংসা:

অক্ষর প্যাটেলের প্রশংসা:

শুধু সূর্যকুমারই নয়, ম্যাকডোনাল্ডের চোখ টেনেছে অক্ষর প্যাটেলের পারফরম্যান্সও। তিনি উল্লেখ করেছেন, রবীন্দ্র জাডেজার অনুপস্থিতি এই টি-২০ সিরিজে ভারতকে দুর্বল করে দেবে এমনটা আশা করা হয়েছিল, কিন্তু অক্ষর প্যাটেলের রূপে যোগ্য পরিবর্তন খুঁজে পেয়েছে ভারত। তাঁর কথায়, "এই সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছে অক্ষর। জাড্ডু (রবীন্দ্র জাডেজা) ছিটকে যাওয়ার পর অধিকাংশই ভেবেছিল ভারতীয় দল কিছুটা হলেও দুর্বল হয়ে পড়বে। কিন্তু আরও এক বার ঠিক জনকে ওরা খুঁজে বের করেছে।" অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্য সমাপ্ত তিন ম্যাচের টি-২০ সিরিজের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন অক্ষর প্যাটেল।

অস্ট্রেলিয়ার ডেথ বোলিং সম্পর্কে ম্যাকডোনাল্ড:

অস্ট্রেলিয়ার ডেথ বোলিং সম্পর্কে ম্যাকডোনাল্ড:

অস্ট্রেলিয়া কোচ তৃতীয় টি-২০ ম্যাচে হারের সঙ্গে সিরিজ হাত ছাড়া করার পর দলের ডেথ বোলিং সম্পর্কে বলেছেন, "ডেথ বোলিং-এ আমরা আরও কী ভাবে ভাল হতে পারি তার জন্য সব সময়েই আলোচনা হয়। আমরা বেশ কিছু পরিকল্পনার উপর কাজ করছি। কিছু পরিকল্পনার ভাল ফলাফলও পেয়েছি। ভারত এবং অস্ট্রেলিয়ার কন্ডিশন সামান্য আলাদা। আর একটু বেশি বাউন্স এবং আলাদা ট্যাকটিস। মিচেল স্টার্ক আমাদের অন্যতম সেরা বোলার দলে ফিরবে।"

ভিডিও: সিরিজ জয়ের সঙ্গেই রোহিতের পিঠ চাপড়ে দিলেন বিরাট, দুই বন্ধুর আন্তরিক দৃশ্যে অভিভূত ক্রিকেটপ্রেমীরাভিডিও: সিরিজ জয়ের সঙ্গেই রোহিতের পিঠ চাপড়ে দিলেন বিরাট, দুই বন্ধুর আন্তরিক দৃশ্যে অভিভূত ক্রিকেটপ্রেমীরা

English summary
Australia's coach Andrew McDonald heap praise on Suryakumar Yadav. Surya played outstanding knock to secure India's series win against Australia in T20I
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X