• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুকোভস্কিকে ছাড়াই ব্রিসবেন টেস্টের একাদশ ঘোষণা অস্ট্রেলিয়ার, পরিবর্ত কে?

চোটগ্রস্ত উইল পুকোভস্কিকে ছাড়াই ভারতের বিরুদ্ধে ব্রিসবেন টেস্টের জন্য প্রথম একাদশ ঘোষণা করল অস্ট্রেলিয়া। পরিবর্তে সুযোগ দেওয়া হল মার্কাস হ্যারিসকে। এই একটা পরিবর্তন ছাড়া অজি শিবিরের বাকি একাদশ অপরিবর্তিত রাখা হয়েছে। তা এক নজরে দেখে নেওয়া যাক।

ব্রিসবেনে নেই পুকোভস্কি

ব্রিসবেনে নেই পুকোভস্কি

সিডনি টেস্টে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পেয়েছিলেন অস্ট্রেলিয় ওপেনার উইল পুকোভস্কি। চোট এতটাই গুরুতর যে তিনি আর অনুশীলনও করতে পারেননি। ফলে পুকোভস্কিকে বাইরে রেখেই ভারতের বিরুদ্ধে ব্রিসবেন টেস্টের দল সাজাতে হয়েছে অস্ট্রেলিয়াকে।

ফিরলেন হ্যারিস

ফিরলেন হ্যারিস

প্রায় ১৬ মাস পর ফের অস্ট্রেলিয়া দলে ডাক পেলেন মার্কাস হ্যারিস। ব্রিসবেন টেস্টে চোটগ্রস্ত উইল পুকোভস্কির পরিবর্তে তাঁকেই অজি শিবিরের হয়ে ইনিংস শুরু করতে দেখা যাবে বলে জানানো হয়েছে। ২০১৯ সালের অ্যাসেজ সিরিজে শেষ বার অস্ট্রেলিয়ার জার্সি গায়ে মাঠে নেমেছিলেন হ্যারিস।

অস্ট্রেলিয়ার একাদশ

অস্ট্রেলিয়ার একাদশ

মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশেন, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড, ক্যামেরন গ্রিন, টিম পেইন (অধিনায়ক ও উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন, জোশ হ্যাজেলউড।

নজরে কোন কোন ক্রিকেটার

নজরে কোন কোন ক্রিকেটার

সিডনি টেস্টে সেভাবে জ্বলে উঠতে না ডেভিড ওয়ার্নারের বিরুদ্ধে ব্রিসবেন টেস্টে নজর থাকবে। স্টিভ স্মিথ, মার্নাস লাবুশেন এই ম্যাচে গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারেন। ব্রিসবেনের মতো গতিশীল পিচে অস্ট্রেলিয়ার পেস বিভাগকে ভারত কীভাবে সামলায়, সেদিকে তাকিয়ে রয়েছে ক্রিকেট দুনিয়া।

স্বাস্থ্যসাথী নিয়ে কটাক্ষ দিলীপের, শুধু কার্ড দেওয়া হচ্ছে, পরিষেবা নেই মন্তব্য দিলীপের

জাহির থেকে মদন লাল, গাব্বায় নিজেকে উজাড় করে দেওয়া ভারতীয় বোলারদের চিনে নিন

English summary
Australia confirm thier playing XI for Brisbane test without Will Pucovski
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X