• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড: স্মিথ-লাবুশানের ব্যাটে রানের পাহাড়ের পথে অজিরা

  • |

স্মিথ-লাবুশানের ব্যাটে রানের পাহাড় গড়ার পথে অস্ট্রেলিয়া। বক্সিং ডে টেস্টের প্রথম দিনে টস জিতে অজিদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় নিউজিল্যান্ড। জবাবে প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়া ৪ উইকেট হারিয়ে ২৫৭ রান তুলেছে।

নটআউট স্মিথ

নটআউট স্মিথ

এদিন ১৯২ বল খেলে ৭৭ রান হাঁকালেন স্মিথ। অজি ডানহাতির ব্যাটে এদিন আড়াইশো রানের গণ্ডি পার করেছে অস্ট্রেলিয়া। এই রান হাঁকানোর সুবাদে এদিন অস্ট্রেলিয়ার হয়ে সর্বাধিক রান হাঁকানো ব্যাটসম্যানদের প্রথম দশে ঢুকে পড়লেন স্মিথ। দশ নম্বরে ছিলেন গ্রেগ চ্যাপেল। তাঁর ঝুলিকে ছিল ৭১১০ রান। তাঁকে টপকে এবার স্মিথের ঝুলিতে ৭১৪৯ রান।

ব্র্যাডম্যানের কীর্তি ছোঁয়ার সুযোগ হারালেন লাবুশানে

ব্র্যাডম্যানের কীর্তি ছোঁয়ার সুযোগ হারালেন লাবুশানে

এদিন শতরান হাঁকালে মার্কাস লাবুশানে টানা চার ইনিংসে সেঞ্চুরি হাঁকাতে পারতেন। কিংবদন্তি ডন ব্র্যাডম্যান থেকে শুরু করে স্টিভ স্মিথের এই কীর্তি রয়েছে। সেই এলিট ক্লাবে ঢুকে পড়ার সুযোগ থাকলেও সেই সুযোগ এদিন হাতছাড়া করলেন। হাফ সেঞ্চুরি হাঁকানোর পর ১৩ রান জুড়ে আউট হন। লাবুশানের ৬৩ রানের ইনিংস ৬টি চার ও ১টি ছয় দিয়ে সাজানো।

নিউজিল্যান্ডের পারফর্ম্যান্স

নিউজিল্যান্ডের পারফর্ম্যান্স

অজিদের হয়ে ওয়ার্নার ৪১, ম্যাথু ওয়েড ৩৮ করেছেন। স্মিথের সঙ্গে ২৫ রান করে ট্রাভিস হেড ব্যাটিং করছেন। নিউজিল্যান্ডের হয়ে ট্রেন্ট বোল্ট ১ টি, কলিন গ্র্যান্ডহোম ২টি নেল ওয়েগনার ১টি উইকেট নিয়েছেন।

English summary
Aus vs Nz: steve smith and marnus labuschange give aus efective start in boxing day test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X