• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যাসেজ রক্ষা করে বিশেষ সেলিব্রেশন অজি দলের, ২২ গজে মেসি- রোনাল্ডোর স্কিল দেখালেন আর্চার

  • |

১-১ থেকে ২-১! সিরিজে এগিয়ে গেল অস্ট্রেলিয়া। রবিবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে চতুর্থ ম্যাচ জিতে সিরিজে ২-১ লিড টিম পেইনদের। আর ম্যাচ জয়ের পর অজি দলের সেলিব্রেশন ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গান গেয়ে সেলিব্রেশন

এই ম্যাচ জিতে ইংল্যান্ডের মাটিতে অ্যাসেজ ধরে রাখল অস্ট্রলিয়া। পরের দু'বছরের জন্য অ্যাসেজ ট্রফি এখন অস্ট্রেলিয়ার দখলে। তাই মাঠেই স্পেশাল সেলিব্রেশন স্মিথ-পেইন- স্টার্কদের। ১৮৫ রানে টেস্ট জিতে জন উইলিয়ামসনের ট্রু ব্লু গানে গলা মেলালো অস্ট্রেলিয়া। ম্যাচ জয়ের পর, মাঠেই গোল হয়ে দাঁড়িয়ে কাঁধে কাঁধ মিলিয়ে হার্ডেল করে গান গাইতে শুরু করে দল।

১৮ বছর পর ইংল্যান্ডে অ্যাসেজ ধরে রাখল অস্ট্রেলিয়া

১৮ বছর পর ইংল্যান্ডে অ্যাসেজ ধরে রাখল অস্ট্রেলিয়া

প্রসঙ্গত স্টিভ ওয়ার পর টিম পেইনের হাত ঘরে ইংল্যান্ডের মাটিতে অ্যাসেজ ট্রফি ধরে রাখল অস্ট্রেলিয়া। এর আগে ২০০১ সালে ইংল্যান্ড থেকে অ্যাসেজ জিতে ফিরেছিল অস্ট্রেলিয়া। সেবার ৪-১ ম্যাচ জিতেছিল ওয়া অ্যান্ড কোম্পানি।

আর্চারের ফুটবল স্কিল

অন্যদিকে চতুর্থ টেস্টে অন্যতম ভাইরাল মুহূর্ত জোফরা আর্চারের ফুটবল স্কিল! সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাটের কানায় লেগে বল স্টাম্প ছোঁয়ার পরিস্থিতিতে, ড্রিবল করে উইকেট বাঁচান আর্চার। ব্যাটে রান না পেলেও পায়ে রীতিমতো মেসি-রোনাল্ডোর স্কিল দেখালেন জোফরা!

English summary
Aus cricketers sing song after retaining Ashes Urn, Jofra Archer show football skills to prevent ball
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X