• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৈয়দ মুস্তাক আলিতে আইপিএল খ্যাত ক্রিকেটারের অধিনায়কোচিত ঝোড়ো ইনিংসে উড়ে গেল বাংলা

  • |

আইপিএল খ্যাত রিয়ান পরাগের ব্যাটে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে উড়ে গেল বাংলা। ইডেনে এদিন টস জিতে বাংলা দল, অসমের বিরুদ্ধে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।

সৈয়দ মুস্তাক আলিতে আইপিএল খ্যাত ক্রিকেটারের অধিনাকোচিত ঝোড়ো ইনিংসে উড়ে গেল বাংলা

কিন্তু রাজস্থান রয়্যালসে খেলে আইপিএল মঞ্চে জয়প্রিয়তা পাওয়া রিয়ানের ব্যাটে বাংলা দল চাপে পড়ে যায়। সৈয়দ মুস্তাকে অসমের হয়ে খেলেন রিয়ান। বাংলার বিরুদ্ধে ডানহাতি তরুণ তুর্কি এদিন ৫৪ বলে ঝোড়ো ৭৭ রান হাঁকান। ৫টি চার ও ৫টি ছক্কা হাঁকিয়েছেন রিয়ান।

অধিনায়ক রিয়ানের বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করেই অসম নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রান তোলে। বাংলার হয়ে ঈশান পোড়েল ২টি, শাহবাজ আহমেদ, মুকেশ কুমার ও ঋত্বিক চ্যাটার্জী ১টি করে উইকেট নিয়েছেন।

জয়ের জন্যে ১৫৮ রান তাড়া করতে নেমে বাংলায় হয়ে অনুস্টুপ মজুমদার অধিনায়কোচিত ৪৮ রান হাঁকালেও ম্যাচ জেতাতে পারেননি। ৪৭ বলে তাঁর ৪৮ রানের ইনিংস ৪টি চারের সাহায্যে সাজানো ছিল। বাংলায় হয়ে মনোজ তিওয়ারি ৩৩ হাঁকান। বাকিদের মধ্য়ে বিবেক সিং ২১ ও শ্রীবৎস ১৬ রান হাঁকাতে পেরেছেন। ফলে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে বাংলা ১৪৪ রানে থেমে যায়। অসমের ম্যাচ জয় ১৩ রানে।

ব্যাটিংয়ের পাশাপাশি অসমের হয়ে রিয়ান পরাগ বলেও অবদান রেখেছেন। ৪ ওভারে ২৮ রান খরচে রিয়ান ২টি উইকেট তুলে নেন।

উড়িষ্যা ও ঝাড়খণ্ডের বিরুদ্ধে টানা দুই ম্যাচ জিতে আত্মবিশ্বাস নিয়ে দারুণ ছন্দে ছিল বাংলা। এদিন ম্যাচ জিতলে জয়ের হ্যাটট্রিক করে ফেলতে পারত। প্রতিভাবান রিয়ান পরাগ ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্সে, বাংলার সেই নিশ্চয়তাতেই এদিন জল ঢেলে দিয়ে অসমকে দারুণ জয় উপহার দিলেন।

English summary
Assam captain Riyan Parag hit 54 balls 77, assam beat bengal by 13 runs in Syed Mushtaq Ali Trophy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X