• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিন্দা-য় মজে বাংলা ক্রিকেট, আগুন ঝরানোর পর 'চিল' করতে চান নৈছনপুর এক্সপ্রেস

  • By Debalina Dutta
  • |

বাংলার ক্রিকেটে -র তারকা তিনি। অশোক দিন্দা। আগুনে-তেজ যেমন তাঁর বোলিংয়ে থাকে, তেমনিই মাঝেমধ্যে বাইশ গজের বাইরেও বিস্ফোরণ ঘটান তিনি। কিন্তু সেই রাগ -অভিমান দূরে সরিয়ে বাংলার ক্রিকেটে -র প্রেমে ফিরতেও তাঁর খুব বেশি সময় লাগে না।

দিন্দা-য় মজে বাংলা ক্রিকেট, আগুন ঝরানোর পর 'চিল' করতে চান নৈছনপুর এক্সপ্রেস

[আরও পড়ুন:বদলে যাওয়া শ্যেন ওয়ার্ন এমিলিকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন, জোর গুঞ্জন]

একদিন আগেই রনজি নক আউটের টিকিট পেয়েছে বাংলা। ক্রিকেটমহলের সকলেই বাংলার শেষ দুটি ম্যাচের পারফরম্যান্সকে কুর্নিশ করেছেন। তবে সবচেয়ে যিনি প্রশংসিত হয়েছেন তিনি অশোক দিন্দা। দলের ধারাবাহিকতার অভাব আছে মনে করেন না অশোক দিন্দা। তাঁর সোজাসাপ্টা কথা একটা ম্যাচে কোনও পক্ষ জিতবে অন্য পক্ষ হারবে এটাই ভবিত্যব এর জন্য কোনও ধারবাহিকতার অভাব দায়ি নয়। যে ম্যাচে যে দলের পারফরম্যান্স ভালো থাকে , সেই ম্যাচে ফলাফল তাঁদের পক্ষে যায়। এটাই খেলার অঙ্গ, ধারাবাহিকতা নেই বাংলা দলের বলে সমালোচকরা যে সোচ্চার হন তা আমল দিতে রাজি নন তিনি। তাঁর মতে ,'এটা খেলার পার্ট এন্ড পার্সেল।'

দিন্দা জানিয়েছেন বাংলা দল ধাপে ধাপে এগোচ্ছে। প্রাথমিকভাবে লক্ষ্য ছিল মূলপর্বের যোগ্যতা অর্জন করা। সেটা পাওয়া হয়ে গেছে। তবে এখনই ট্রফি -র লক্ষ্যে নেমে পড়ছেন এটা বলতে নারাজ নৈছনপুর এক্সপ্রেস। তবে এখন দু'দিন ছুটির মোডে থাকবেন দিন্দা। ৭ তারিখ থেকে ফের ক্রিকেটে ফিরবেন তিনি। সোজাসাপ্টা দিন্দার জীবনের দর্শনেও মারপ্যাঁচ নেই। তাঁর মতে সবসময় ক্রিকেট ক্রিকেট করতে তিনি চান না । যখন ক্রিকেটে থাকেন তখন ১০০ শতাংশ দিয়ে থাকেন। অন্যদিকে যখন তিনি ক্রিকেটে বাইরে থাকেন তখন 'চিল' করতে ভালোবাসেন। তাই এখন এই জিরিয়ে ফের পেস ব্যাটারি রিচার্জ করে নেবেন তিনি।

[আরও পড়ুন:অশান্ত উপত্যকা আরও ভয় দেখাচ্ছে, নয়তো ধোনির সঙ্গে এরকম ব্যবহার আগে দেখা যায়নি]

এদিকে নির্বাচকদের কাজ নিয়ে আর মুখ খুলতে নারাজ দিন্দা। তাঁর দাবি তাঁর মনে কোনও অভিমান নেই, ক্ষোভ নেই। তাঁর সাফ কথা তাঁর কাজ পারফর্ম করা। বাংলার জার্সি গায়ে যখনই খেলেন সেরাটা দিয়ে খেলেন। এবারও তাঁর অন্যথা হবে না।

কোয়ার্টার ফাইনাল রাজস্থানে, প্রতিপক্ষ গুজরাত। 'দিদি' বনাম 'মোদী' লড়াই তো দেশকে সরগরম করে রেখেছে। এবার বাইশ গজে ব্যাট-বলের লড়াইতে সেই লড়াই আরও একবার আগুন ঝরানোর রসদ যোগাড় করছেন দিন্দা।

English summary
Asok Dinda shares his plan for coming days after a firey spell on and off pitch
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X