• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এশিয়া কাপ, জাদেজার দুরন্ত প্রত্যাবর্তন, দুর্ধর্ষ ভারতীয় বোলিং, বাংলাদেশ গুটিয়ে গেল ২০০-র নিচে

দলে ফিরেই ৪ উইকেট নিলেন রবীন্দ্র জাদেজা। আবারও দুরন্ত ভূবি-বুমরা। দারুণ পারফর্ম করল গোটা বোলিং ইউনিট। নিট ফল বাংলাদেশ ইনিংস ৪৯ ওভারে মাত্র ১৭৩ রানেই গুটিয়ে গেল। একমাত্র শেষের দিকে কিছুটা প্রতিরোধ গড়লেন মেহিদি হাসান (৪২) ও মাশরাফে মোর্তাজা (২৬)। তাদের অষ্টম উইকেটের জুটিতে উঠল ৬৬ রান।

এশিয়া কাপ, দুর্ধর্ষ ভারতীয় বোলিং, বাংলাদেশ তুলল মাত্র ১৭৩

সাকিব আল হাসান (১৭), মুশফিকুর রহিম (২১), উইকেটে জমে গিয়েও উইকেট ছুঁড়ে গিয়ে আসেন। মাহমদুল্লা (২৫)-র আউট নিয়ে অবশ্য বিতর্ক রয়েছে। কিন্তু তাদের হাতে রিভিউ-ও বাকি না থাকায় আম্পায়ের ভুল সিদ্ধান্তই মেনে নিতে হয়।

এদিন প্রায় এক বছর পর একদিনের ম্যাচ খেলতে নেমেছিলেন জাদেজা। শুরুটা হয়েছিল রীতিমতো অভিশপ্ত। প্রথম বলটিই নো বল করেন। ফ্রি হিটে সাকিব ৪ মারেন। তার পরের বলেও আরও একটি ৪। কিন্তু তার পরের বলেই সাকিবকে তুলে নেন জাদেজা। সুইপ করতে গিয়েছিলেন সাকিব। তাঁর মিসটাইমড শট চলে যায় স্কোয়ার লেগে দাঁড়ানো শিখর ধাওয়ানের হাতে। তারপর আর ফিরে তাকাননি জাদেজা। ১০ ওভারে ২৯ রান দিয়ে ৪ উইকেট নিলেন তিনি।

পাকিস্তান ম্য়াচে যেখানে শেষ করেছিলেন, ভূবনেশ্বর কুমার (৩২-৩) ঠিক সেখান থেকেই শুরু করেছিলেন বাংলাদেশের বিরুদ্ধে। আগের ম্যাচেই ভূবি জানিয়েছিলেন শুরুতে উইকেট তুলে নেওয়া জরুরী। এদিনও তিনি পঞ্চম ওভারেই ফিরিয়ে দেন লিটন দাসকে। তার পরের ওভারেই অপর ওপেনারকে তুলে নিয়েছিলেন বুমরা (৩৭-৩)।

কুল-চা জুটি আজ উইকেট শূন্য থাকলেও তারা রান চেপে রেখেছিলেন। কূলদীপ দিলেন ১০ ওভারে ৩৪, আর চাহাল ১০ ওভারে ৪০। এত বোলারের ভিড়ে আজ আর হাত ঘোরাননি ভারতের সারপ্রাইজ প্যাকেজ কেদার যাদব। ভারতের বোলাররা অতিরিক্ত দিলেন মাত্র ৩।

এই রানটা ভারতীয় ব্যাটসম্যানদের সহজেই তুলে ফেলার কথা।

English summary
In Asia cup 2018 super four stage India vs Bangladesh match, Indian bowlers bundled Bangladesh in 173 runs. Ravindra Jadeja has taken 4 wickets for 29 runs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X