• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অশ্বিন-জাদেজাই প্রথম পছন্দ কোহলির, শামির প্রশংসায় ভারত অধিনায়ক

বৃহস্পতিবার পুনেতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামছে ভারত। দলের প্রথম একাদশে চায়না ম্যান কুলদীপ যাদবের থেকে যে তিনি রবীচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজাকে এগিয়ে রাখছেন, তা অকপটে জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। একই সঙ্গে পেসার মহম্মদ শামির ভূয়শী প্রশংসা করেছেন ভিকে।

কেন অশ্বিন ও জাদেজা

কেন অশ্বিন ও জাদেজা

কোনও এক বিভাগে দক্ষতার থেকে যে অল রাউন্ড পারফর্মারের ওপর ক্রমে নির্ভরশীল হয়ে পড়ছে ভারতীয় দল, তা অধিনায়ক বিরাট কোহলির কথাতে আরও একবার স্পষ্ট হল। পুনে টেস্টেও যে ভারতের প্রথম একাদশে রবীচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজাকে প্রথম একাদশে নেওয়া হবে, তার স্পষ্ট আভাস দিলেন বিরাট। তাঁর কথায়, অশ্বিন ও জাদেজা দলকে অল রাউন্ড পারফরম্যান্স দিতে পারবেন। সে কাজে ওই দুই ক্রিকেটার সফল বলেও দাবি করেছেন বিরাট।

কেন বাদ কুলদীপ

কেন বাদ কুলদীপ

কেন চায়না ম্যান কুলদীপ যাদবকে বসিয়ে ভারতের প্রথম একাদশে রবীচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজাকে নেওয়া হচ্ছে, তা ওই তরুণ ক্রিকেটার জানেন বলেই দাবি বিরাট কোহলির। কুলদীপ খেলে দলে এক অল রাউন্ডার কম খেলাতে হত বলে জানিয়েছেন ভারত অধিনায়ক।

শামি সম্পর্কে বিরাট

শামি সম্পর্কে বিরাট

চোট সারিয়ে ভারতীয় দলে ফিরে মহম্মদ শামি যে খেলাটা দেখাচ্ছেন, তাতে খুশি ভারত অধিনায়ক বিরাট কোহলি। বলেছেন, দলের জন্য এখন আগের থেকে অনেক বেশি দায়িত্ব নিচ্ছেন শামি। কোন পরিস্থিতিতে দলের জন্য কী করতে হবে, তা এখন বাংলার পেসারকে বলতে হয় না বলেও দাবি বিরাট কোহলির।

দলের জন্য নিবেদিত প্রাণ

দলের জন্য নিবেদিত প্রাণ

এই ভারতীয় দলে কেউ নিজের কথা ভেবে ক্রিকেট খেলেন না বলে দাবি অধিনায়ক বিরাট কোহলির। প্রতিটি সদস্য দলের জয় উপহার দিতে মুখিয়ে রয়েছেন এবং দলের সাফল্যের জন্য আত্মত্যাগে প্রস্তুত বলে জানিয়েছেন ভিকে।

English summary
Ashwin and Jadeja are first-choice for Kohli, Shami also ready to boost
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X