• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এমএস ধোনির ভারতীয় দলে প্রত্যাবর্তনের আশা নিয়ে সরব প্রাক্তনী আশীষ নেহরা

এমএস ধোনির ভারতীয় দলে প্রত্যাবর্তনের আশা নিয়ে সরব প্রাক্তনী আশীষ নেহরা
  • |
Google Oneindia Bengali News

আদৌ কি আর ভারতীয় দলের জার্সিতে খেলতে দেখা যাবে লেজেন্ড মহেন্দ্র সিং ধোনিকে? ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়কের আন্তর্জাতিক কেরিয়ার কি নীরবেই শেষ হয়ে যাবে? এসব প্রশ্ন নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে ক্রিকেট মহলে। তারই মধ্যে ভারতের প্রাক্তন ফাস্ট বোলার আশীষ নেহরার মন্তব্য ধোনি-প্রেমীদের হতাশ করতে বাধ্য।

ধোনির শেষ আন্তর্জাতিক ম্যাচ

ধোনির শেষ আন্তর্জাতিক ম্যাচ

গত জুলাই-তে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে শেষবার ভারতীয় দলের জার্সি গায়ে বাইশ গজে দেখা যায় এমএস ধোনিকে। এরপর প্রায় ৯ মাস ক্রিকেট থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন মাহি। চলতি বছরের আইপিএলে ফের মাঠে নামতে দেখা যেতে পারে মাহিকে।

স্থগিত আইপিএল ও প্রত্যাবর্তন

স্থগিত আইপিএল ও প্রত্যাবর্তন

ঠিক ছিল, চলতি বছরের ২৯ মার্চ শুরু হবে আইপিএল। করোনা ভাইরাসের জন্য তা একদফা পিছিয়ে দেওয়া হয়। কেন্দ্র লকডাউনের মেয়াদ বাড়ালে অনির্দিষ্টকালের জন্য আইপিএল পিছিয়ে দেয় বিসিসিআই। ইতিমধ্যে আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন এমএস ধোনি। কিন্তু করোনা ভাইরাসের জেরে সেই অনুশীলনও বন্ধ হয়ে গিয়েছে। ফলে জাতীয় দলে এমএসের প্রত্যাবর্তন নিয়ে ধোঁয়াশায় রয়েছেন তাঁর ফ্যানরা।

ফিট থাকলে ধোনিই সেরা

ফিট থাকলে ধোনিই সেরা

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই টুর্নামেন্টে ঋষভ পন্থ, কেএল রাহুলদের ছাপিয়ে কি এমএস ধোনি ভারতীয় দলে সুযোগ পাবেন? এহেন প্রশ্নের উত্তরে দেশের প্রাক্তন ফাস্ট বোলার বলেছেন, ধোনি যদি একশো শতাংশ ফিট থাকেন, তবে তিনিই এখনও দেশের এক নম্বর উইকেটরক্ষক।

আদৌ খেলবেন কি ধোনি

আদৌ খেলবেন কি ধোনি

৩৮ বছরের এমএস ধোনি ভারতীয় দলের হয়ে আর খেলবেন না বলেই মনে করেন তাঁর প্রাক্তন সতীর্থ আশীষ নেহরা। তবে দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক তাঁর ভক্তদের অবাক করে দিতেও পারেন বলে মনে করেন আশু। কী হবে তা জানার জন্য অপেক্ষা করার পরামর্শ আশীষ নেহরার।

এক কাপ কফির দাম বেশি পড়েছিল, এখন তাই অন্য পানীয় ধরেছি! করণকে খোঁচা হার্দিকেরএক কাপ কফির দাম বেশি পড়েছিল, এখন তাই অন্য পানীয় ধরেছি! করণকে খোঁচা হার্দিকের

English summary
Ashish Nehra is not sure weather MS Dhoni will play for India again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X