• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনিকে ফোন করে ওর পাঠশালায় যাও! অজি ক্যাপ্টেনের জন্য কেন এই পরামর্শ

  • |

জমজমাট সিরিজের যবনিকা পতন। শেষ হল অ্যাসেজ টেস্ট সিরিজ। শেষ টেস্টে অস্ট্রেলিয়াকে ১৩৫ রানে হারিয়ে ওভালে লড়াই জিতে নিল ইংল্যান্ড। ফলে সিরিজ শেষ হল ২-২ ব্যবধানে। ইংল্যান্ডের মাটিতে ড্র হল অ্যাসেজ ২০১৯।

ধোনিকে ফোন করে ওর পাঠশালায় যাও! অজি ক্যাপ্টেনের জন্য কেন এই পরামর্শ

ওভাল টেস্টে ব্যাটে বাজিমাত করে ম্যাচ জিতে নেয় ইংরেজরা। আর সেখানেই দু'বার ডিআরএস নিতে ভুল করে দলকে ডোবালেন অস্ট্রেলিয় অধিনায়ক টিম পেইন। রবিবার সিরিজের শেষ টেস্টে হারের ফলে টিম পেইনের আর স্টিভ ওয়া হওয়া হল না! শেষবার ইংল্যান্ডের মাটি থেকে ২০০১ সালে ৪-১ টেস্ট সিরিজ জিতে ফিরেছিল অস্ট্রেলিয়া। শেষ টেস্ট জিতলে ৩-১ ব্যবধানে সিরিজ জিততে পারতেন পেইন।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Give a call to Dhoni. See if he’s ready to take students 🤣😂 Dhoni Review System. <a href="https://t.co/kcfuH1S6tQ">https://t.co/kcfuH1S6tQ</a></p>— Aakash Chopra (@cricketaakash) <a href="https://twitter.com/cricketaakash/status/1173118220015984640?ref_src=twsrc%5Etfw">September 15, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

প্রসঙ্গত ম্যাচে দু'বার ডিআরএস সিদ্ধান্তে ভুল করেন পেইন। আর তাতেই তাঁকে খোঁচা দিতে ছাড়েনি ক্রিকেটমহল। টুইটে আকাশ চোপড়া লিখেছেন,'ধোনিকে ফোন করে পেইনের পরমর্শ নেওয়া উচিত। ধোনির পাঠশালায় গিয়ে ডিআরএস রিভিউয়ের ট্রেনিং নিয়ে আসলে পেইন এমন ভুল করতেন না। '

উল্লেখ্য পঞ্চম টেস্টের তৃতীয় দিনে জো ডেনলি ও জোস বাটলারের বিরুদ্ধে দুবার ডিআরএস না নিয়ে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে বাড়তি সুযোগ দেন পেইন। পরে দেখা গিয়েছে মার্স ও লায়নের বলে দুক্ষেত্রেই আউট ছিলেন ডেনলি ও বাটলার। সেই সুবাদেই দ্বিতীয় ইনিংসে ৩২৯ রান তুলে অস্ট্রেলিয়াকে ম্যাচ জয়ের জন্য ৩৯৯ রানের টার্গেট ছুঁড়ে দেয় ইংল্যান্ড।

English summary
ashes 2019: Tim Paine has asked Give a call to Dhoni for better use of DRS&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X