• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যাসেজ ২০১৯: ওভাল টেস্টে অজিদের চাপে ফেলে দিল ইংল্যান্ড, ব্রিটিশদের লক্ষ্য এখন শুধু স্মিথের উইকেট!

  • |

বিশ্বকাপের পর ঘরের মাঠে অ্যাসেজ ডুয়েল। সেই ডুয়েলে চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার কাছে ট্রফি হাতছাড়া করেছে ইংল্যান্ড! ওভালে সিরিজের শেষ টেস্ট তাই ইংল্যান্ডের কাছে সম্মানরক্ষার লড়াই! যে লড়াইয়ে অস্ট্রেলিয়াকে চাপে ফেলে দিল রুট অ্যান্ড কোম্পানি। তৃতীয় দিনের লড়াই শেষে ম্যাচের রাশ এখন ইংল্যান্ডে দিকে।

চারশো ছুঁইছুঁই লিড

দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট হারিয়ে ৩১৩ রান তুলেছে ইংল্যান্ড(তৃতীয় দিনের শেষে) সৌজন্যে ওপেনার জো ডেনলির ৯৪ রান। মাত্র ৬ রানের জন্য শতরান হাতছাড়া করার আফসোস থাকলেও দলকে ভালো স্কোরে পৌঁছে দিয়ে খুশি ডেনলি। অন্যদের মধ্যে সিরিজের শেষ ইনিংসে ফের ব্যাটে জ্বলে উঠলেন ইংল্যান্ডের নতুন 'মিস্টার ডিপেন্ডেবল' স্টোকস। হেডিংলির নায়কের ব্যাটে ৬৭ রানে এসেছে। বাটলার ৪৭ করে আউট হন। সব মিলিয়ে দ্বিতীয় ইনিংসে ৩৮২ রানের লিড তুলেছে ইংল্যান্ড।

অজিদের ভরসা স্টিভ স্মিথ

অজিদের ভরসা স্টিভ স্মিথ

চারশোর কাছাকাছি রান তুলেও ইংল্যান্ড ড্রেসিংরুমে আলোচনার কেন্দ্রে স্টিভ স্মিথ। সিরিজে ছয় ইনিংস ব্যাট করে ৭৫১ রান তুলেছেন স্মিথ। এই পরিসংখ্য়ানই ইংল্যান্ডকে ভাবাচ্ছে। স্মিথের উইকেটেই শেষ দু'দিনে ইংল্যান্ডের পথের কাঁটা হতে পারে। সেটা বুঝেই স্মিথের উইকেটকে টার্গেট করে সম্মানরক্ষার লড়াইয়ে ওভালে জয় ছিনিয়ে নিয়ে চায় ইংল্যান্ড।

পাঁচ ম্যাচের সিরিজে ফলাফল

পাঁচ ম্যাচের সিরিজে ফলাফল

সিরিজের পঞ্চম টেস্ট শুরুর আগে ২-১ এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। এজবাস্টন ও ম্যাঞ্চেস্টারে অজিরা জিতেছে। অন্যদিকে লর্ডস টেস্ট ড্র হয় ও ইংল্যান্ড লিডস টেস্ট জিতেছিল।

English summary
ASHES 2019: Joe Denly hits 94 runs, england finish Day 3 with 382 runs lead
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X