• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যাসেজ ২০১৯: জোফরার ৬ উইকেট, শতরান হাতছাড়া করলেন স্মিথ

  • |

অ্যাসেজের পঞ্চম টেস্টে দ্বিতীয় দিনের শেষে এগিয়ে ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে তারা এগিয়ে ৭৮ রানে। সৌজন্যে ইংল্যান্ডের বোলিং।

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

প্রথম ইনিংসে ইংল্যান্ড

দ্বিতীয় দিনের প্রথম সেশনে ইংল্যান্ডের ইনিংস থামে ২৯৪ রানে। টেলেন্ডার জ্যাক লিচ ২১ রান করে দলকে এই রানের দোরগোড়ায় পৌঁছে দেন। অনবদ্য খেললেন জোস বাটলার। ৯৮ বলে ৭০ রানের দামি ইনিংস খেলেছেন ডানহাতি। এছাড়া রুটের ৫৭ ও রোরি বার্নসের ৪৭ রানের ইনিংস রয়েছে।

View this post on Instagram

Steve Smith is out for 80 😱 #Ashes

A post shared by cricket.com.au (@cricketcomau) on

স্মিথের ব্যাটিং

প্রথম ইনিংসে ২৯৫ রান তাড়া করতে নেমে শুরুতেই ব্যক্তিগত ৫ রান করে প্যাভিলিয়ন ফেরেন ডেভিড ওয়ার্নার।ব্যাটে খারাপ সময় যেন একেবারেই কাটিয়ে উঠতে পারছেন না ওয়ার্নার। ওপর ওনেপার মার্কাস হ্যারিস ৩ রানে ফিরেছেন। তিন নম্বরে নেমে দামি ইনিংস লাবুশানের।৪৮ রান করেন ডানহাতি। এরপর ফের স্মিথ শো। ১৪৫ বল খেলে ৮০ রান করে আউট হন স্মিথ। স্মিথ-লাবুশানের ব্যাটেই প্রাথমিক ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়ায় অস্ট্রেলিয়া। ইনিংসে ৯টি চার ও ১টি ছয় হাঁকিয়েছেন স্মিথ। যদিও বাকিরা ব্যাটিংয়ে ব্যর্থ হওয়ায় অস্ট্রেলিয়া ২২৫ রানে অলআউট হয়েছে।

ইংল্যান্ডের বোলিং

কেরিয়ারের প্রথম অ্যাসেজ খেলতে নেমে দারুণ বোলিং করলেন স্যাম কারন। ৩ টি উইকেট তুলে নেন। শিকারের তালিকায় টিম পেইন, ম্যাথু ওয়েড ও প্যাট কামিন্স রয়েছেন। অন্যদিকে অজি ব্যাটসম্যানদের চাপে ফেলে ৬ উইকেট নিলেন আর্চার। জোফরার আগুনে বোলিংয়ে প্রথম ইনিংসের থেকে ৬৯ রানের লিড নেয় ইংল্যান্ড। এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে স্কোরবোর্ডে ৯ রান যোগ করেছে ব্রিটিশরা। মোট লিড ৭৮ রানের।

English summary
ashes 2019: england vs australia: jofra takes 6 wickets, smith scores 80 runs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X