• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানসিক চাপের কারণে ছুটি চেয়ে নিলেন ভারতীয় ক্রিকেটার

  • |

মানসিক চাপের মুখে পড়ে ক্রিকেট থেকে ছুটি নিলেন ভারতের প্রথম শ্রেণীর ক্রিকেটার আর্যমান বিড়লা। টুইট বার্তায় নিজের সমস্যার কথা জানিয়ে ক্রিকেট থেকে ছুটি চেয়ে নিলেন বছর বাইশের প্রতিশ্রুতিময় এই ক্রিকেটার। ২০১৮ সালে নিলামে তাঁকে দলে নেয় রাজস্থান ফ্র্যাঞ্চাইজি। দুই বছর রাজস্থানে ছিলেন আর্যমান।

বিড়লার ক্রিকেট কেরিয়ার

মধ্যপ্রদেশের হয়ে ২০১৭ সালে রঞ্জিতে অভিষেক। ২০১৮ সালে প্রথম শ্রেণীর ক্রিকেটে দলের হয়ে প্রথম শতরান পান। শিল্পপতি কুমার মঙ্গলাম বিড়লার ছেলে বাঁ-হাতি ক্রিকেটার আর্যমান এখনও পর্যন্ত ৯টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন।

সোশ্যাল মিডিয়ায় কী জানিয়েছেন বিড়লা

২২ বছরে তরুণ এই ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় উদ্বেগজনিত সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন। যেকারণে এই মুহূর্তে ক্রিকেট থেকে বিশ্রাম নেওয়াই তাঁর কাছে ভালো বলে মনে হয়েছে। সেকারণেই বাইশ গজ থেকে ছুটি নিচ্ছেন। মোটিভেট হয়ে তিনি দ্রুত ক্রিকেটে ফিরতে চান। কঠিন সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত করেছেন বলেও উল্লেখ করেন বিড়লা।

রাজস্থানে সুযোগ

প্রসঙ্গত ২০১৮ সালে নিলামে তাঁকে দলে নেয় রাজস্থান। যদিও এখনও পর্যন্ত এই ফ্র্যাঞ্চাইজির হয়ে বাঁ-হাতি ক্রিকেটার একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি। ২০২০ সালে নিলামের আগে রাজস্থান তাঁকে ছেড়ে দিয়েছে।

কেরিয়ার নিয়ে দ্বিধায় বিড়লা!

তাঁর কথাতেই পরিষ্কার সম্ভবত কেরিয়ার নিয়ে দ্বিধায় আর্যমান। টুইট পোস্টে তিনি আরও লিখেছেন, 'প্রত্যেকেরই নিজের একটা পথ চলার গল্প থাকে। আমার জার্নি কেমন হবে, সেটা আমাকেই খুঁজে বার করতে হবে।' পোস্টের এই অংশে এই মন্তব্যে, তিনি কোরিয়ার নিয়ে সম্ভবত দ্বিধায় রয়েছেন বলে ধরে নেওয়া হচ্ছে।

English summary
Aryaman Birla Announces break from the cricket due to anxiety-related issues
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X