• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার ক্রিকেট প্রশাসক হিসেবে দেখা যেতে পারে প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর পুত্রকে

অমিত শাহের পুত্র এবং অনুরাগ ঠাকুরের ভাইয়ের পর প্রয়াত বিজেপি নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির পুত্রকে ক্রিকেট প্রশাসকের ভূমিকায় দেখা যেতে পারে। সূত্রের খবর, দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদের নির্বাচনে লড়াই করার জন্য কোমর বাঁধছেন রোহন জেটলি।

এবার ক্রিকেট প্রশাসক হিসেবে দেখা যেতে পারে প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর পুত্রকে

ভারতীয় রাজনীতির এক সময়ের অন্যতম গুরুত্বপূর্ণ নাম অরুণ জেটলির পুত্র রোহন এতদিন নিজেকে রাজনীতি থেকে সরিয়েই রেখেছিলেন। তবে এবার যে তিনি ময়দানী রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন, সে খবর প্রায় নিশ্চিত বলে সূত্রের তরফে জানানো হয়েছে। দুর্নীতি সহ একাধিক ইস্যুতে নড়বড়ে হয়ে যাওয়া দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের পরিচালনার দায়িত্ব কোনও শক্ত হাতে যাক, তা চায় সে রাজ্যের ক্রিকেট কর্তারা। একমাত্র রোহন জেটলিই এই কাজটি নির্ভরতার সঙ্গে করতে পারেন বলে দাবি করা হয়েছে। সূত্রের খবর, ডিডিসিএ-তে এখনও অবশিষ্ট প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির অনুগামীরা এই পদের নির্বাচনে দাঁড়ানোর জন্য রোহনকে রাজি করিয়েছেন। রোহন নিজেও দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদের নির্বাচনে লড়াই করার ইচ্ছাপ্রকাশ করেছেন।

উল্লেখ্য বিজেপি নেতা সহ দীর্ঘদিন কেন্দ্রীয় অর্থ মন্ত্রক সামলানোর পাশাপাশি ১৯৯৯ থেকে ২০১৩ সালের মধ্যে ১০ বছর দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ছিলেন অরুণ জেটলি। বীরেন্দ্র শেহওয়াগ, গৌতম গম্ভীর, আশিস নেহেরা, শিখর ধাওয়ানের স্বনামধন্য ভারতীয় ক্রিকেটাররা জেটলির সহচার্য পেয়ে অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে পেরেছেন। বহু ক্রিকেটার গড়ার কারিগর প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর প্রয়াণের পর তাঁর স্মরণে ও নামানুসারে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামকে চিহ্নিত করা হয়।

ছবিতে দেখুন, ফ্যানের আঁকায় ধোনিকে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানাল সিএসকে

English summary
Arun Jaitley's son Rohan will fight in DDCA's upcoming election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X