• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহেন্দ্র সিং ধোনিকে গ্রেফতারের নির্দেশ

  • By Ananya Pratim
  • |

ধোনি
অনন্তপুর (অন্ধ্রপ্রদেশ), ২৪ জুন: হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগে মহেন্দ্র সিং ধোনিকে গ্রেফতারের নির্দেশ দিল অনন্তপুরের একটি আদালত। আগামী ১৬ জুলাই তাঁকে গ্রেফতার করে হাজির করানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

'বিজনেস টুডে' পত্রিকার এপ্রিল সংখ্যার প্রচ্ছদে একটি ছবি ছাপা হয়েছিল। সেখানে ভারতীয় ক্রিকেট দলের কপ্তান মহেন্দ্র সিং ধোনিকে ভগবান বিষ্ণুর বেশে দেখা গিয়েছিল। হাতে ছিল বিভিন্ন কোম্পানির পণ্য, এমনকী একটি জুতোও! ছবি তলায় লেখা ছিল 'গড অফ বিগ ডিলস'।

এর পরই বিভিন্ন হিন্দু সংগঠনের তরফে অভিযোগ করা হয়, তিনি হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছেন। কারণ যে বিষ্ণুকে নানাভাবে হিন্দুরা পুজো করে, তাঁর হাতে জুতো ছিল! বিশ্ব হিন্দু পরিষদের অনন্তপুর শাখার নেতা ওয়াই শ্যামসুন্দর মামলা করেন আদালতে। অনুরূপ মামলা দিল্লি এবং পুণেতেও চলছে।

এর আগে আদালত তিন-তিনবার মহেন্দ্র সিং ধোনিকে সমন পাঠিয়েছিল। কিন্তু তিনি হাজির হননি। মঙ্গলবারও তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়। কিন্তু ইংল্যান্ডে থাকায় তিনি হাজির হতে পারেননি। এর পরই ক্ষুব্ধ বিচারক তাঁকে গ্রেফতার করে হাজির করতে নির্দেশ দেন পুলিশকে। যদিও ইংল্যান্ড থেকে তিনি না ফিরলে কীভাবে পুলিশ তাঁকে গ্রেফতার করে আনবে, তা খোলসা করেনি স্থানীয় থানা।

তবে স্থানীয় লোক এতে খুশি! কারণ কোনওভাবে যদি পুলিশ তাঁকে আদালতে হাজির করতে পারে, তা হলে এত কাছ থেকে যে ধোনিকে দেখা যাবে। এলাকার ছেলে-বুড়োরা তাই বেজায় উল্লসিত। যদিও গ্রেফতারের খবরে ধোনির পরিবাবের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।

English summary
Arrest warrant against Mahendra Singh Dhoni for hurting religious sentiments of Hindus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X