India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: গুরুত্বহীন ম্যাচেও ব্রাত্য সচিন-পুত্র, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন সমর্থেকরা

Google Oneindia Bengali News

অপেক্ষা বাড়ল অর্জুন তেন্ডুলকরের। সচিন- পুত্রকে লিগের শেষ ম্যাচেও সুযোগ দিল না মুম্বই ইন্ডিয়ান্স যার ফলে আইপিএল-এ অভিষেক করার জন্য আরও প্রতীক্ষা বাড়ল ক্রিকেট ঈশ্বর সচিন তেন্ডুলকরের ছেলের। এই ম্যাচটির কোনও গুরুত্বই নেই মুম্বই ইন্ডিয়ান্সের কাছে। তবুও প্রথম একাদশকেই কার্যত মাঠে নামিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2022: গুরুত্বহীন ম্যাচেও ব্রাত্য সচিন-পুত্র, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন সমর্থেকরা

অধিকাংশ ক্রিকেটপ্রেমী আশা করেছিলেন এই ম্যাচে অন্তত অভিষের হতে চলেছে সচিন- পুত্রের। কিন্তু সেই সুযোগ দিল না নীতা অম্বানির দলের অধিনায়ক রোহিত শর্মা।
মুম্বই ইন্ডিয়ান্স-এর টিম ম্যানেজমেন্টের এই আচরণে রীতিমতো ক্রুদ্ধ ক্রিকেট প্রেমীরা। সোশ্যাল মিডিয়ায় মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন অগুণিত ক্রিকেটপ্রেমী। গত বার আইপিএল-এর নিলামে অর্জুনকে নেওয়া হলেও একটি ম্যাচও তাঁকে খেলায়নি মুম্বই ইন্ডিয়ান্স। এই বছর ৩০ লক্ষ টাকায় তাঁকে নিলাম থেকে তুলে নিয়েও একটি ম্যাচও খেলানো না মুম্বই ইন্ডিয়ান্স। সাইড লাইনের ধারে বসেই গত বারের মতো এ বার মরসুম শেষ করতে হল অর্জুন তেন্ডুলকরকে।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম একাদশে দু'টি পরিবর্তন করেন রোহিত শর্মা। ট্রিস্টান স্টাবসের পরিবর্তে দলে সুযোগ পান ডেওয়াল্ড ব্রেভিস এবং দলে ফেরানো হয় হৃত্বিক শোকিনকে। সঞ্জয় যাদবের পরিবর্তে দলে ফেরেন তিনি। কিন্তু এই দুই পরিবর্তে একটিতেও অর্জুন তেন্ডুলকরের নাম না থাকায় ক্ষোভ উগড়ে দিয়েছেন ক্রিকেটপ্রেমীরা।


দশ দলের লিগে শেষ পজিশনে থেকে শেষ করতে হবে মুম্বই ইন্ডিয়ান্সকে। পাঁচবারের চ্যাম্পিয়নরা একেবারেই ভাল ছন্দে ছিল না এই বারের আইপিএল সংস্করণে। দলের অত্যন্ত খারাপ পারফরম্যান্সের মধ্যেও কি সুযোগ দেওয়া যেত না অর্জুনকে? প্রশ্নটা ঘুছে সর্বোত্র।

English summary
Arjun Tendulkar will have to wait for his IPL debut, as he remains absent in the side's last match of the season against Delhi Capitals in IPL 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X