• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকে উইকেট নিলেও মাত্রাতিরিক্ত রান দিলেন জুনিয়ার সচিন! হার মুম্বইয়ের

মুম্বইয়ের সিনিয়র দলের হয়ে অভিষেক ম্যাচেই উইকেট নিলেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। তারপর এত রান দিলেন যে আর ঘুরে দাঁড়াতে পারল না দল। ব্যাটিং ব্যর্থতার পর হতশ্রী বোলিংয়ের সৌজন্যে হরিয়ানার বিরুদ্ধে হেরে সৈয়দ মুস্তাক আলি ট্রফি থেকে কার্যত ছিটকে গেল মুম্বই।

অভিষেকে উইকেট নিলেও মাত্রাতিরিক্ত রান দিলেন জুনিয়ার সচিন! হার মুম্বইয়ের

ঘরের মাঠ বান্দ্রা কুরলা কমপ্লেক্সের মাঠে হরিয়ানার বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ম্যাচ খেলতে নামে মুম্বই। টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সূর্যকুমার যাদব শিবির। কিন্তু সেই সিদ্ধান্তকে ভুল বলে প্রমাণ করেন মুম্বইয়ের ব্যাটসম্যানরা। ভয়ানক ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয় হোম টিম। দলের হয়ে সর্বাধিক ৩৭ রান করেন অথর্ব আঙ্কোলেকর। ৩৫ রান করেন ওপেনার যশশ্বী জয়সওয়াল। ১৪৩ রানে শেষ হয় মুম্বই শিবির। হরিয়ানার হয়ে ৪ উইকেট নেন জয়ন্ত যাদব। ৩ উইকেট নেন অরুণ চাপরানা। ১ উইকেট নেন যুজবেন্দ্র চাহাল।

১৪৪ রানে লক্ষ্য তাড়া করতে নামা হরিয়ানাকে প্রথম ধাক্কা দেন আকর্ষণের কেন্দ্রে থাকা কিংবদন্তি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন। দলের ২৩ ও ব্যক্তিগত ৪ রানের মাথায় উইকেটরক্ষক আদিত্য তারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান চৈতন্য বিষ্ণোই। ৭ বলে ১৯ রানের ঝড়ো ইনিংস খেলা অরুণ চাপরানাকে ফিরিয়ে দেন মুম্বইয়ের শামস মুলানি।

এরপর হরিয়ানার অন্যতম দুই সেরা ব্যাটসম্য়ান হিমাংশু রানা ও শিবম চৌহানের মধ্যে ১১৭ রানের পার্টনারশিপ হয়। ৭৫ রান করে অপরাজিত থাকেন রানা। ৪৩ রান করেন শিবম। ১৭.৪ ওভারে ২ উইকেটে ম্যাচ জিতে নেয় হরিয়ানা। এক উইকেট নিলেও মুম্বইয়ের হয়ে ৩ ওভার বল করে ৩৪ রান দেন অর্জুন তেন্ডুলকর। যা খুব একটা আশাব্যঞ্জক নয় বলেই মনে করছে ক্রিকেট মহল।

কলকাতাঃ স্বাস্থ্যসাথীর শিবির এবার এয়ারপোর্টে

অভিষেকের এলিট ক্লাবে জাহিরের পাশে বসলেন নটরাজন, কী বলছে পরিসংখ্যান

English summary
Arjun Tendulkar took his first wicket for senior Mumbai team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X